চুপিসারে বিয়ে করেছেন তমা মির্জা!

অভিনেত্রী তমা মির্জার চুপিসারে বিয়ে করেছেন! বর কানাডার টরেন্টোতে বসবাসকারী হিশাম চিশতি। গতকাল রাতে রাজধানীর গুলশান এলাকার একটি কনভেনশন সেন্টারে একদম পারিবারিক আয়োজনে বিয়ে সম্পন্ন হয় বলে তমা মির্জার একাধিক ঘনিষ্ঠ সূত্র বিষয়টি নিশ্চিত করেছে।

জানা গেছে, জাতীয় চলচ্চিত্র পুরস্কার প্রাপ্ত এই অভিনেত্রীর বিয়েতে আমন্ত্রণ পাননি কাছের বন্ধুরাও। এর আগে রবিবার হিশাম চিশতি ও তমা মির্জার গায়ে হলুদের অনুষ্ঠান সম্পন্ন হয়। এই অনুষ্ঠানেও ছিলেন কিছু পারিবারিক লোকজন।

এর আগে গত ৯ মার্চ হিশাম চিশতি ও তমা মির্জার বাগদান সম্পন্ন হয়। বিয়ের আনুষ্ঠানিকতা প্রসঙ্গে সেসময় তমা মির্জা গণমাধ্যমকে বলেন, ‘হিশাম চিশতি এখন কানাডায় অবস্থান করছে। দেশে ফিরলেই বিয়ের আনুষ্ঠানিকতা হবে। তবে বিয়ের নির্দিষ্ট তারিখের বিষয়টি কয়েক মাস পরে বলতে পারব।’

কিছুদিন আগে হিশাম চিশতি দেশে ফেরেন এবং তখনই কাবিন সম্পন্ন হয় বলে ঘনিষ্ঠসূত্রগুলো জানায়। তবে আনুষ্ঠানিকভাবে সোমবার (৬ মে) রাতে রাজধানীর গুলশান এলাকার একটি কনভেনশন সেন্টারে বিয়ের অনুষ্ঠান সম্পন্ন হয়।

তমা মির্জা ২০১৫ সালে ‘নদীজন’ সিনেমায় শ্রেষ্ঠ পার্শ্ব অভিনেত্রী হিসেবে জাতীয় চলচ্চিত্র পুরস্কার লাভ করেন তিনি। ২০০৯ সালে শাহীন-সুমন পরিচালিত ‘মনে বড় কষ্ট’ সিনেমার মাধ্যমে চলচ্চিত্রে অভিষেক হয় তমা মির্জার।