‘জন্ম তারিখ’ বলে দেবে আপনার জন্য সঠিক পেশা কী!

সংখ্যাতত্ত্বে জন্ম তারিখের উপর অনেক কিছুই নির্ভর করে। জন্ম তারিখ অনুযায়ী, কার কী পেশা হওয়া উচিত, তা নিয়েও সংখ্যাতত্ত্বে নির্দিষ্ট পরামর্শ দেওয়া হয়েছে।

এক নজরে দেখে নিন, জন্ম তারিখ অনুযায়ী আপনার সঠিক পেশা কী হওয়া উচিত। আমাদের আজকের এই প্রতিবেদন থেকে জেনে নিই সেই সম্পর্কে-
১, ১০, ১৯, ২৮- যারা এই তারিখগুলিতে জন্মেছেন, তাদের জন্য রাজনীতি, প্রশাসনিক, কৃষি বা শিক্ষাক্ষেত্র সঠিক পেশা হতে পারে।

২, ১১, ২০, ২৯- এই তারিখগুলিতে জন্মগ্রহণ করলে মেডিক্যাল বিষয়ে বা পদার্থবিদ্যা নিয়ে পড়াশোনা করলে সঠিক ক্যারিয়ার বেছে নেওয়ার সুযোগ থাকে।

৩, ১২, ২১, ৩০- এই তারিখগুলিতে জন্মদিন হলে খেলাধুলো, ইঞ্জিনিয়ারিং, মেডিক্যা, সিএ-র মতো পেশা উপযুক্ত বলে সংখ্যাতত্ত্বে দাবি করা হয়।

৪, ১৩, ২২, ৩১- যাদের এই তারিখগুলিতে জন্ম, তাদের জন্য ব্যবসা সঠিক পেশা হতে পারে। ব্যবসা না করলে সরকারি বা বেসরকারি চাকরিতেও ভাল উন্নতির সম্ভাবনা থাকে।

৫, ১৪, ২৩- আপনার জন্মতারিখ যদি এই তিনটি তারিখের সঙ্গে মিলে যায়, সেক্ষেত্রে ব্যাংকিং, বিমা পরিষেবার সঙ্গে যুক্ত চাকরি বা পরিষেবা আপনার উপযুক্ত পেশা হতে পারে। আর্থিক লেনদেন সংক্রান্ত যে কোনও কাজেই পেশাতেই উন্নতির সম্ভাবনা থাকে।

৬, ১৫, ২৪- যদি কারও জন্ম এই তারিখগুলিতে হয়, তা হলে অভিনয়, সঙ্গীতচর্চা করলে জীবনে উন্নতির সম্ভাবনা থাকে।

৭, ১৬, ২৫- এই তারিখগুলিতে জন্মগ্রহণ করলে ইঞ্জিনিয়ারিং, গবেষণা সংক্রান্ত পেশা, কৃষিক্ষেত্র সংক্রান্ত কাজ উপযুক্ত হতে পারে।

৮, ১৭, ২৬- এই তারিখগুলিতে জন্মদিন হলে ছোটখাটো ব্যবসা, গ্রহরত্ন, জমিবাড়ি সংক্রান্ত কাজ উপযুক্ত পেশা হতে পারে।

৯, ১৮, ২৭- এই তারিখগুলিতে জন্মগ্রহণ করলে ইঞ্জিনিয়ারিং সংক্রান্ত কাজকর্ম, চিকিৎসা পরিষেবা সঠিক পেশা হতে পারে।