জর্জিনার হাতে হাত রেখে ডিনারে রোনালদো

মাত্রই টানা তৃতীয়বারের মতো চ্যাম্পিয়ন্স লিগের শিরোপা জিতেছেন। সামনে বিশ্বকাপ। যেতে হবে রাশিয়া। এই মুহুর্তে মেজাজটা তাই দারুন ফুরফুরে। এমন মেজাজে প্রিয়জনের সঙ্গে ঘুরতে কার না ভাল লাগে? তাইতো বান্ধবী জর্জিনা রদ্রিগেজের হাত ধরে ডিনারটা সেরে নিলেন ক্রিস্টয়োনো রোনালদো।

জাতীয় দলে যোগ দেয়ার আগে বান্ধবীর সঙ্গে ডিনার সারলেন সি আর সেভেন। চ্যাম্পিয়ন্স লিগ জয়ের পর এই প্রথম ঘনিষ্ঠভাবে প্রকাশ্যে এলেন দু’জন। বুধবার বিকালে বান্ধবীকে সঙ্গে নিয়ে মালাগার এক রেঁস্তোরায় ডিনারে গিয়েছিলেন রোনালদো।

বান্ধবী জর্জিনা রডরিগেজ পড়েছিলেন নীল রঙা লং ড্রেস। বান্ধবীর পোশাকের সঙ্গে মিলিয়ে বেগুনী রঙের শার্ট পড়েন পর্তুগিজ অধিনায়ক। জর্জিনা সঙ্গে থাকলেও বরাবরই মিডিয়াকে এড়িয়ে চলেন রোনালদো। ডিনার অনুষ্ঠানে অবশ্য সেরকম কিছু হয়নি। ডিনার শেষে জর্জিনার হাত ধরে বেড়োনোর সময় ছবি শিকারীদের ক্যামেরাবন্দি হয়ে যান ফুটবল দুনিয়ার হটেস্ট এই জুটি।

২০১৬ নভেম্বর থেকেই রোনাল্ডোর সঙ্গে জর্জিনা রডরিগেজের নামটা শোনা যায়। বিশ্ব ফুটবলের অন্যতম সেরা নক্ষত্রের সঙ্গে জর্জিনা গিয়েছিলেন ডিজনিল্যান্ডে সময় কাটাতেই। এরপর থেকেই সিআর সেভেনের সঙ্গে আর অন্য কোনও মহিলার নাম শোনা যায়নি। পরে রোনালদো ইনস্টাগ্রামে জর্জিনার সঙ্গে একটি ছবি শেয়ার করলে তাঁদের সম্পর্ক প্রকাশ্যে আসে।

এরপর গত বছর নভেম্বরে চতুর্থ সন্তানের বাবা হন ক্রিস্টয়োনো। প্রথমবার মেয়ের বাবা হন সি আর সেভেন। রিয়াল মাদ্রিদ তারকা ক্রিশ্চিয়ানোর বান্ধবী জর্জিনা রডরিগ্রেজ একটি কন্যা সন্তানের জন্ম দেন৷ নতুন অতিথি’র নাম দেওয়া হয় আলানা মার্টিনা। এর আগে ২০১৭-র জুনে জমজ সন্তানের বাবা হয়েছিলেন পর্তুগিজ ফুটবল তারকা। সারোগেট মাদার জন্ম দিয়েছিলেন ইভা এবং মাতেও-কে। এরপর বান্ধবী জর্জিনা কন্যা সন্তানের জন্ম দেন।