জোলিকে ফিরে পেতে আপ্রাণ চেষ্টা ব্র্যাড পিটের!

অ্যাঞ্জেলিনা জোলিকে নিজের জীবনে ফিরে পেতে মদ্যপান ছেড়ে দিয়েছেন ব্র্যাড পিট। তাদের বিবাহবিচ্ছেদও হচ্ছে না বলে জানা গেছে। প্রায় এক দশক ধরে প্রেম, তারপর দুই বছরের বিবাহিত জীবন। কিন্তু সব কিছু ইতি টেনে ২০১৬র সেপ্টেম্বরে বিবাহবিচ্ছেদ ঘোষণা করেন হলিউডের এই পাওয়ার কাপল। অবশেষে নিজের কিছু বদভ্যাস বদলে ফের অ্যাঞ্জেলিনাকে নিজের জীবনে ফিরিয়ে আনতে চলেছেন ব্র্যাড।

প্রসঙ্গত, ব্র্যাডের নেশা করার স্বভাবের জন্যেই সম্পর্ক একসময় বিষিয়ে ওঠে। তারপর ছেলে ম্যাডক্সের সঙ্গে ব্র্যাডের ইউরোপ সফর থেকে ফেরার সময় কিছু কথাকাটাকাটি হয়। এমনকি সেই কথাকাটাকাটি মারধর পর্যন্ত গড়ায়। এরপরই অ্যাঞ্জেলিনা সিদ্ধান্ত নেন বিচ্ছেদের।

জানুয়ারিতে হলিউডের এই জুটি একজন ব্যক্তিগত বিচারক নিয়োগ করেন, তাদের বিচ্ছেদপ্রক্রিয়া সম্পন্ন করার জন্য। সেই সময় ব্র্যাডের ওপর থেকে সমস্ত অভিযোগ প্রত্যাহার করে নেন জোলি।

তবে সমস্ত অভিযোগ থেকে অব্যহতি দিলেও, নিজের মন থেকে ব্র্যাডকে ছেঁটে ফেলতে পারেননি জোলি। ছয় সন্তানকে নিয়ে নিজেদের প্রাসাদের মতো বাড়ি থেকে অ্যাঞ্জেলিনা বেরিয়ে আসতে পারলেও, ব্র্যাডকে মন থেকে বের করতে পারেননি তিনি। এদিকে ব্র্যাডও জোলিকে ফিরে পেতে ছিলেন মরিয়া। অবশেষে দুজনই সমঝোতার কথা ভাবছেন।

বিবাহবিচ্ছেদ প্রক্রিয়াটি এগিয়ে নিয়ে যাওয়ার জন্যে দুই পক্ষই এখনও পর্যন্ত তেমন কোনো উদ্যোগ নেননি। এদিকে ব্র্যাড মদ্যপান ছেড়ে দেওয়ায়, সম্পর্কটাকে দ্বিতীয় সুযোগ দিতে হয়তো মনে মনে কিছুটা প্রস্তুত অ্যাঞ্জেলিনা।