ট্রাম্পের সঙ্গে ছবি তোলায় এবার স্ত্রীকে তালাক!

যুক্তরাষ্ট্রের প্রেসিডেন্ট ডোনাল্ড ট্রাম্পের সঙ্গে সেলফি তুলে সংসার ভাঙল ফ্লোরিডার এক দম্পতির।

সেই সাথে জানা গেছে, মিয়ামির প্রাক্তন ডলফিন চিয়ার লিডার লিন অ্যারোনবার্গ ও ফ্লোরিডার অ্যাটর্নি ডেভ অ্যারোনবার্গের মধ্যে ট্রাম্প ঢুকে পড়ায় দুই বছরের মাথায় তাদের সংসার ভেঙ্গে গেল। ২০১৫ সালে তাদের বিয়ে হয়। কিন্তু এবার এই বিচ্ছেদের প্রধান ভূমিকায় উঠে এসেছেন প্রেসিডেন্ট ডোনাল্ড ট্রাম্প।

২০১৭ সালে প্রেসিডেন্ট নির্বাচনে ট্রাম্প জেতার পর তার ফ্লোরিডার বিলাসবহুল অবকাশকেন্দ্র মার-অ্যা-লাগোতে স্ত্রী লিনকে নিয়ে যেতে শুরু করেন স্বামী ডেভ অ্যারোনবার্গ। প্রেসিডেন্ট হিসেবে তখনো শপথ নেননি ট্রাম্প। এরই মধ্যে ট্রাম্পের প্রচার শিবিরের ম্যানেজারের বিরুদ্ধে রাশিয়ার সঙ্গে যোগসাজশের অভিযোগ ওঠে।

আর তাই ট্রাম্পের নির্বাচনী কলঙ্কের ভাগ নিতে রাজি ছিলেন না ডেভ। তার কারণ হল, তখন তিনি ডেমোক্র্যাটিক পার্টির সমর্থন নিয়ে কংগ্রেসে নির্বাচনের কথা ভাবছিলেন। সেজন্য স্ত্রী লিনকে ট্রাম্প ও তার স্ত্রী মেলানিয়ার সঙ্গে তোলা ছবি সামাজিক যোগাযোগ মাধ্যমে পোস্ট করা থেকে বিরত থাকতে বলেন। কিন্তু স্বামীর কথা শোনেননি তিনি। ট্রাম্প ও মেলানিয়ার সঙ্গে তোলা ছবি পোস্ট করাই এতে বিরক্তি প্রকাশ করেন ডেভের সমর্থকরা।

তবে লিনের দাবি, রিপাবলিকানদের কাছ থেকে তহবিল নিয়ে রাজ্যের সিনেটর নির্বাচনে বিজয়ী হন ডেভ। কিন্তু তিনি ডেমোক্র্যাটপন্থি। এ তথ্য ফাঁস করার জন্য লিনকে দায়ী করেন ডেভের সমর্থকরা। তবে পরিশেষে লিনের দাবী, এর জন্য ট্রাম্পের সঙ্গে তোলা ছবিই দায়ী।