ডিজিটাল প্ল্যাটফর্মে সানির জীবনের গল্প!

নীল ছবির তারকা থেকে রাতারাতি বলিউডের তারকা হয়ে ওঠা সানিকে নিয়ে এবার নির্মিত হচ্ছে বায়োপিক। তবে তা বড়পর্দার জন্য নয়। জিনিউজের খবরে প্রকাশ, জি ফাইভ নামে একটি ডিজিটাল প্ল্যাটফর্মে ছাড়া হবে সানির জীবনের গল্প।

ইন্দো-কানাডিয়ান এই তারকার প্রকৃত নাম করণজিৎ কাউর ভোহরা। প্রথমে পর্নো ছবিতে অভিনয় করলেও তা ছেড়ে বলিউডে থিতু হন তিনি। বিগ বসের পঞ্চম মৌসুমে অংশ নিয়েছিলেন সানি। সেখানেই মহেশ ভাটের নজরে আসেন তিনি। এরপর ২০১২ সালে পূজা ভাটের ছবি ‘জিসম-২’ দিয়ে বলিউডে পা রাখেন সানি। এরপর ‘জ্যাকপট’ (২০১৩), ‘রাগিণী এমএমএস ২’ (২০১৪) এবং ‘এক পেহেলি লীলা’সহ (২০১৫) বিভিন্ন ছবিতে কেন্দ্রীয় চরিত্রে অভিনয় করেন তিনি।

এ ছাড়া ছবির আইটেম গানেও বেশ সফল সানি লিওন। ‘রইস’, ‘ভূমি’, ‘বাদশাও’র মতো বিভিন্ন ছবিতে আইটেম গানে দেখা গেছে সানিকে। চলচ্চিত্রের পাশাপাশি জনকল্যাণমূলক কাজেও নিয়মিত অংশ নিতে দেখা যায় তাঁকে। ‘আমেরিকান ক্যানসার সোসাইটি’কে আর্থিক সহায়তা প্রদানের জন্য লস অ্যাঞ্জেলেসের জনকল্যাণমূলক সংস্থা ‘রক এন রোল’ আয়োজিত হাফ ম্যারাথনেও অংশ নেন তিনি। এ ছাড়া ‘ইথিকাল ট্রিটমেন্ট অব অ্যানিমেলস’ (পেটা)-এর বিজ্ঞাপনের প্রচারে নিয়মিত অংশ নিতে দেখা দেখা যায় সানিকে।

২০১১ সালে সংগীতশিল্পী এবং নীল ছবির তারকা ড্যানিয়েল ওয়েবারের সঙ্গে বিবাহবন্ধনে আবদ্ধ হন সানি। সম্প্রতি সারোগেসি পদ্ধতির মাধ্যমে যমজ সন্তানের মা হয়েছেন তিনি। এ ছাড়া মহারাষ্ট্রের লাতুর থেকে একটি মেয়েকে দত্তক নিয়েছে সানি দম্পতি, যার নাম রাখা হয়েছে নিশা কাউর।