ডিভোর্স নিয়ে মুখ খুলবেন অপু বিশ্বাস

চিত্রনায়ক শাকিব খান তার স্ত্রী অপু বিশ্বাসকে ডিভোর্স লেটার পাঠিয়েছেন। সেই ডিভোর্স লেটারটি এখনো গ্রহণ করেননি অপু। শাকিবের এমন সিদ্ধান্তের পর কী ভাবছেন অপু তা জানতে আগ্রহী শাকিব-অপুর ভক্তরা। কিন্তু এই নায়িকা কোথাও নিজের বক্তব্য প্রকাশ করেননি। গতকাল সোমবার বিকেল থেকে তিনি রয়েছেন নিরুদ্দেশ।

তবে অপুর ঘনিষ্ট সূত্র জানিয়েছে, শিগগিরই সংবাদ সম্মেলনে মুখ খুলতে যাচ্ছেন অপু বিশ্বাস। ডিভোর্স নোটিশ হাতে পেলে আইনজীবির পরামর্শ নিয়ে একটি সংবাদ সম্মেলন করবেন তিনি। সেখানে সাংবাদিকদের কাছে নিজের কথা ও সিদ্ধান্তের কথা জানাবেন। এমনই পরিকল্পনা করেছেন অপু বিশ্বাস। তবে সেটি কবে কোথায় অনুষ্ঠিত হবে তা এখনো ঠিক করেনি এই নায়িকা।

এদিকে শাকিব-অপুর বিয়ের কাবিনে দেনমোহর বাবদ ৭ লাখ টাকা উল্লেখ আছে। সেই অনুযায়ী শাকিব ডিভোর্সের প্রেক্ষিতে দেনমোহর অনুযায়ী ৭ লাখ টাকা পরিশোধ করবেন বলে তালাকানামায় উল্লেখ করেছেন। কিন্তু অপুর পারিবারিক সূত্রে জানা গেল, অপুর দাবি শাকিব-অপুর বিয়ের কাবিননামায় টাকার অংক (দেনমোহর বাবদ) উল্লেখ আছে ১ কোটি ৭ লাখ। পুরোটাই পরিশোধের দাবি তার।

প্রসঙ্গত, শাকিব খানের পক্ষে আইনজীবী শেখ সিরাজুল ইসলামের অফিস থেকে ঢাকা উত্তর সিটি করপোরেশন মেয়র কার্যালয়, অপু বিশ্বাসের ঢাকার নিকেতনের বাসা এবং বগুড়ার ঠিকানায় ডিভোর্সের নোটিস পাঠানো হয়েছে। শাকিবের আইনজীবীর পক্ষ থেকে বলা হয়েছে, গেল ২৮ নভেম্বর অপুর ঠিকানায় ডিভোর্স পেপার পাঠানো হয়েছে।