ঢাকাস্থ সাতক্ষীরা জার্নালিস্ট ক্লাবের পূর্ণাঙ্গ কমিটি গঠন

ঢাকাস্থ সাতক্ষীরা জার্নালিস্ট ক্লাবের পূর্ণাঙ্গ কমিটি গঠন করা হয়েছে। এতে সভাপতি নির্বাচিত হয়েছেন নজরুল ইসলাম ও সাধারণ সম্পাদক কামরুজ্জামান কাজল।

বৃহস্পতিবার বেলা ১১টায় রাজধানীর সেগুনবাগিচায় ঢাকা রিপোর্টার্স ইউনিটির অডিটোরিয়ামে বার্ষিক সাধারণ সভায় ২০১৮-১৯ সালের জন্য এই কমিটি গঠন করা হয়েছে।

সংগঠনের সভাপতি হিসেবে বৈশাখী টেলিভিশনের প্লানিং এডিটর শেখ নজরুল ইসলাম, সহসভাপতি এটিএন বাংলার বিশেষ প্রতিবেদক সৈয়দ রিয়াজ ও অর্থনীতি প্রতিদিনের সিনিয়র রিপোর্টার কামরুজ্জামান কাজল সাধারণ সম্পাদক নির্বাচিত হয়েছেন।

এ ছাড়া যুগ্ম সম্পাদক মামুনুর রশিদ (ডেইলি অবজারভার), সাংগঠনিক সম্পাদক সাইদুর রহমান (দৈনিক ইত্তেফাক), অর্থ সম্পাদক গাজী শাহনেওয়াজ (প্রতিদিনের সংবাদ), দপ্তর সম্পাদক রহমান আজিজ (দৈনিক বর্তমান), প্রচার প্রকাশনা ও তথ্য গবেষণা সম্পাদক আমিনুর রহমান রাসেল (ঢাকা ট্রিবিউন), নারীবিষয়ক সম্পাদক সুরাইয়া মুন্নী (আরটিভি), কল্যাণ সম্পাদক আতাউর রহমান ( মানবকণ্ঠ)।

কার্যনির্বাহী সদস্য পদে নির্বাচিত সাতজন হলেন আবুল বাশার সেলিম ( রেডিও টুডে), আবু বকর (কালবেলা), শাহনুজ্জামান টিটু (আমাদের অর্থনীতি), নাসিরউদ্দীন (বাংলাদেশের খবর), শেখ মাহমুদ এ রিয়াত (আজকালের খবর), মাসুদ রায়হান পলাশ (এনটিভি অনলাইন) ও জেসমিন পাপড়ি (জাগো নিউজ)।

নতুন এ কমিটির প্রথম সভা আগামী শনিবার বেলা সাড়ে ১১টায় ঢাকা রিপোর্টার্স ইউনিটিতে অনুষ্ঠিত হবে।