তরুণীকে গণধর্ষণ করলো সৎ মামাসহ দুই যুবক!

মুন্সীগঞ্জ জেলার শ্রীনগর উপজেলায় বাড়িতে একা পেয়ে তরুণীকে (১৯) গণধর্ষণ করলো সৎ মামাসহ আরো দুই যুবক। গত ৩ সেপ্টেম্বর রাতে ওই ঘটনা ঘটলেও ভয়ে কাউকে জানাতে সাহস পায়নি নির্যাতিত তরুণীর পরিবার।

অবশেষে মঙ্গলবার (১৭ অক্টোবর) ধর্ষিতা তরুণী বাদী হয়ে মামলা করলে পুলিশ সৎ মামা মো. হেলালকে (৩৫) গ্রেপ্তার করে পুলিশ। বুধবার (১৮ অক্টোবর) তরুণীকে ডাক্তারী পরীক্ষার জন্য মুন্সীগঞ্জ জেনারেল হাসপাতালে প্রেরণ করা হয়।

পুলিশ জানায়, গত সেপ্টেম্বর রাতে গত ৩ সেপ্টেম্বর রাতে ওই তরুণীকে ফাঁকা বাড়িতে পেয়ে তিনজন মিলে কৌশলে ঘরে ঢুকে গণধর্ষণ করে এবং ঘটনা ফাঁস না করার জন্য নানা রকম ভয়ভীতি দেখাতে থাকে। পরে ওই তরুণী শ্রীনগর থানায় ভয়ভীতির কথা উল্লেখ করে একটি সাধারণ ডায়েরি করলেও গণধর্ষণের বিষয়টি চেপে যায়।

ওই তরুণীর পরিবার অভিযোগ করেন, স্থানীয় একটি দালাল চক্র তাদেরকে থানায় ধর্ষণের মামলা করা থেকে বিরত রাখে। পরে নিরুপায় হয়ে তারা আদালতের আশ্রয় নেন।

শ্রীনগর থানার ওসি (তদন্ত) হুমায়ূন কবির জানান, ধর্ষিতা তরুণী বাদী হয়ে মুন্সীগঞ্জ আদালতে দোহার উপজেলার ফুলতলা গ্রামের হিন্দু সম্প্রদায়ের লিপেন দাসের ছেলে বিশ্বজিৎকে (২৫) প্রধান আসামি করে তিনজনের বিরুদ্ধে গণধর্ষণের অভিযোগ দায়ের করেন।

তিনি আরো জানান, আদালত বিষয়টি আমলে নিয়ে মঙ্গলবার (১৭ অক্টোবর) শ্রীনগর থানা পুলিশকে মামলা রেকর্ড করে আসামিদের গ্রেপ্তারের নির্দেশ দেন।

মামলায় অপর আসামি হলো- একই এলাকার ব্রজেন করের ছেলে বাবুল কর (২৮)। মঙ্গলবার (১৭ অক্টোবর) সকালে ওই তরুণীর সৎ মামা ও মামলার তিন নাম্বার আসামি মো. হেলালকে গ্রেপ্তার করে আদালতে পাঠালে আদালত তাকে কারাগারে প্রেরণ করে। বাকী আসামীদের গ্রেপ্তারের চেষ্টা চলছে বলেও জানান ওসি (তদন্ত)।