তারকারা কে কোথায় ভোট দেবেন

রাত পেরুলেই ভোট। ভোট দিতে পরিবার-পরিজন নিয়ে অনেকেই চলে গেছেন গ্রামের বাড়ি। ফলে কর্মব্যস্ত এই নগরী এখন প্রায় ফাঁকা। তবে ঢাকার ভোটাররা আগামীকাল সকাল ৮টার অপেক্ষায় আছে পছন্দের প্রার্থীকে ভোট দিবে বলে। তেমনি চলচ্চিত্রের জনপ্রিয়তারকারাও ভোট দেয়ার জন্য কেউ ঢাকা ছেড়েছেন, আবার কেউ ঢাকার ভোটার।

শাকিব খান: ঢালিউড কিং খ্যাত এই নায়ক ঢাকা-১৭ আসনের ভোটার। এ আসনে আওয়ামী লীগের প্রার্থী আরেক তারকা আকবর হোসেন পাঠান ফারুক। আর জাতীয় ঐক্যফ্রন্টের প্রার্থী ব্যারিস্টার আন্দালিব রহমান পার্থ। শাকিব সংবাদমাধ্যমে জানিয়েছেন, তিনি গুলশানের একটি ভোটকেন্দ্রে সকাল সকাল গিয়ে ভোট দেবেন।

পূর্ণিমা: বসুন্ধরা আবাসিক এলাকার বাসিন্দা পূর্ণিমা ঢাকা-১৮ আসনের ভোটার। তিনি খিলক্ষেত এলাকার একটি কেন্দ্রে ভোট দেবেন। এ আসনে নৌকার প্রার্থী সাহারা খাতুন ও ধানের শীষ প্রতীকে লড়ছেন জাতীয় সমাজতান্ত্রিক দলের (জেএসডি) প্রার্থী শহীদ উদ্দিন মাহমুদ।

ফেরদৌস: কুমিল্লার ছেলে ফেরদৌস ঢাকা-১৭ আসনের ভোটার। তিনি সেনানিবাস এলাকার আদমজী ক্যান্টনমেন্ট কলেজ সেন্টারে ভোট দেবেন।

জাহিদ হাসান: সিরাজগঞ্জের ছেলে জাহিদ হাসান ঢাকা-১০ আসনের ভোটার। তিনি জানিয়েছেন আগামীকাল দিনের শুরুতেই ভোট দেবেন। এ আসন থেকে আওয়ামী লীগের প্রার্থী শেখ ফজলে নূর তাপস, একই আসনে ধানের শীষ প্রার্থী আবদুল মান্নান।

চঞ্চল চৌধুরী: মনপুরা ছবির এই হিরো ঢাকা-৮ আসনের ভোটার। এ আসনে দুই জোটের হ্যাভিওয়েট প্রার্থী আছেন। নৌকা মার্কায় রাশেদ খান মেনন, আর ধানের শীষ নিয়ে লড়ছেন বিএনপির স্থায়ী কমিটির সদস্য মির্জা আব্বাস। চঞ্চল চৌধুরী জানিয়েছেন, তার ভোটকেন্দ্র শাহজাহানপুরের মিলেনিয়াম বিশ্ববিদ্যালয়ে। সকালেই ভোট দিতে যাবেন।

আজিজুল হাকিম: ছোট পর্দার এক সময়ের নিয়মিত মুখ আজিজুল হাকিম ঢাকা-১৩ আসনের ভোটার। তিনি মোহাম্মদপুর জয়েন্ট কোয়ার্টার এলাকার কাদেরিয়া মাদ্রাসায় ভোট দেবেন। এ আসন আওয়ামী লীগের প্রার্থী সাদেক খান ও বিএনপির আবদুস সালাম।

সাইমন সাদিক: কিশোরগঞ্জের ছেলে চিত্রনায়ক সাইমন কিশোরগঞ্জ-১ আসনের (সদর) ভোটার। তিনি শোলাকিয়া সরকারি প্রাথমিক বিদ্যালয় কেন্দ্রে ভোট দেবেন।

মাহফুজ আহমেদ: আভিনয় শিল্পী মাহফুজ লক্ষ্মীপুর-১ আসনের ভোটার। এ আসনে মহাজোটের প্রার্থী তরীকত ফেডারেশনের আনোয়ার হোসেন খান ও ধানের শীষ প্রতীকে লড়ছেন এলডিপির শাহাদাৎ হোসেন সেলিম।

সিয়াম আহমেদ: রাজারবাগ এলাকার ছেলে চিত্রনায়ক সিয়াম ঢাকা-১৯ আসনের ভোটার। রাজারবাগের একটি কেন্দ্রে ভোট দিবেন তিনি।

বাপ্পী চৌধুরী: চিত্রনায়ক বাপ্পী নারায়ণগঞ্জ-৪ আসনের ভোটার। তিনি চাষাঢ়া এলাকার একটি কেন্দ্রে ভোট দিবেন।