দুই রণবীরের গোপন কথা ফাঁস করবেন দীপিকা ও আলিয়া!

পছন্দের বলিউড তারকারা তাদের একে অপরের নানান রকম গোপন খবর ফাঁস করেন। আর সেসব ছড়িয়ে যায় বিদ্যুৎ বেগে। এসব কথা মাথায় রেখেই ‘কফি উইথ করণ’- শো শুরু করেছিলেন করণ জোহর। সে শো হিট হয়। আর সেকথা মাথায় রেখেই ‘কফি উইথ করণ’-এর সিজন-৬ শুরু হতে যাচ্ছে। করণের এই শোয়ের প্রথম দিনের অতিথি হবেন বলিউডের দুই প্রথম সারির অভিনত্রী। আলিয়া ভাট ও দীপিকা পাড়ুকোন। একজন রণবীর কাপুরের বর্তমান, অন্যজন প্রাক্তন।

যিনি রণবীর কাপুরের প্রাক্তন তিনিই আবার রণবীর সিংয়ের বর্তমান। মনে করা হচ্ছে দুই রণবীরের গোপন খবরের পর্দা ফাঁস করতেই আসছেন তাদের প্রেমিকারা। আর শোয়ে দীপিকা ও আলিয়া যখন থাকছেন তখন দুই রণবীরের সম্পর্কে নানান গোপন কথার পর্দা যে ফাঁস হওয়ায় স্বাভাবিক।

গত বছর এই শোয়ে হাজির হয়েছিলেন রণবীর কাপুর ও রণবীর সিং জুটি। বলিউডের দুই রণবীরের হাসি ঠাট্টা ও গল্প-গুজবে জমে উঠেছিল চ্যাট শো। এবার দেখা যাক দীপিকা ও আলিয়া একে অপরের সঙ্গে কতটা মানিয়ে নিতে পারেন।

বিশেষ করে যখন রণবীর কাপুরের সঙ্গে দীপিকা ও আলিয়া দুজনেরই বিশেষ একটা সম্পর্ক রয়েছে। দীপিকা হলে রণবীর কাপুরের প্রাক্তন প্রেমিকা। বিভিন্ন কারণে সেই সম্পর্ক ভেঙে গেলেও বন্ধুত্ব অটুট রয়েছে। আর আলিয়া হলেন রণবীর কাপুরের বর্তমান। অন্যদিকে দীপিকা আবার বর্তমানে রণবীর সিংয়ের সঙ্গে প্রেম করছেন।