দুর্গাপুরে টেকসই রাস্তা নির্মানের দাবীতে পথসভা

দুর্গাপুর (নেত্রকোনা) প্রতিনিধি : নেত্রকোনার দুর্গাপুরে সার্বজনীন নাগরিক কমিটির উদ্যোগে বৃহস্পতিবার দুর্গাপুর থেকে শ্যামগঞ্জ পর্যন্ত চলমান কাজ দরপত্র অনুযায়ী টেকসই মানের কাজের দাবীতে ৫টি পথসভা অনুষ্ঠিত হয়।

দুর্গাপুর পৌর শহরের এমপি‘র মোড়ে সর্বস্তরের অংশগ্রহনে দুপুর ২টা থেকে ২.৩০ নাগাত আধঘন্টা ব্যাপী পথসভায় দরপত্র অনুযায়ী টেকসই মানের কাজ করার দাবীতে অন্যদের মধ্যে বক্তব্য রাখেন, নাগরিক কমিটির সভাপতি মি. অজয় সাহা, সাধারণ সম্পাদক নুরুল ইসলাম, আদিবাসীনেতা মতিলাল হাজং, সিপিবি উপজেলা সাধারণ সম্পাদক আলকাস উদ্দীন মীর, প্রেসক্লাব সাধারণ সম্পাদক তোবারক হোসেন খোকন, সাংবাদিক ধ্রæব সরকার প্রমুখ।

বক্তরা বলেন, মাননীয় প্রধানমন্ত্রীর বদৌলতে দুর্গাপুর থেকে শ্যামগঞ্জ ৩৭কি.মি রাস্তা জেলা পর্যায়ের সড়ক থেকে মহাসড়কে উন্নীত করে ৩১৬ কোটি টাকা ব্যায়ে দরপত্র আহবানের মাধ্যমে গত ২৫অক্টোবর আনুষ্ঠানিক কাজের উদ্ভোধন করা হয়। ইতোমধ্যে দুর্গাপুর এলাকায় দরপত্র অনুয়ায়ী কাজ না করে ও নী¤œ মানের সামগ্রী সরবরাহ করায় বিষয়টি সকলের দৃষ্টি গোচর হয়। এরই প্রেক্ষিতে সার্বজনীন নাগরিক কমিটি দরপত্র অনুযায়ী টেকসই মানের কাজ করার দাবী নিয়ে সকলকে সজাক থাকতে আহবান জানান।