দেশের আদালত স্বাধীনভাবে কাজ করছে : হানিফ

দেশের আদালত স্বাধীনভাবে কাজ করছে বলে মন্তব্য করেছেন আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক মাহবুবউল আলম হানিফ। তিনি বলেন, দেশের আদালত স্বাধীনভাবে কাজ করছে, বিচারব্যবস্থা সম্পূর্ণ স্বাধীন।

বিএনপি ও ঐক্যফ্রন্টের নেতাদের উদ্দেশে হানিফ বলেন, মিথ্যাচার করে জনগণকে সাময়িকভাবে বোকা বানানো সম্ভব কিন্তু আদালতের রায় বা বিচারব্যবস্থাকে পরিবর্তন করা সম্ভব নয়।

শুক্রবার দুপুর ১২টায় কুষ্টিয়ার নিজ বাসভবনে দলীয় নেতাকর্মীদের সঙ্গে মতবিনিময় শেষে ‘বিদেশি কূটনীতিকদের সঙ্গে ঐক্যফ্রন্টের আলোচনার বিষয়ে সাংবাদিকদের প্রশ্নের জবাবে তিনি এসব কথা বলেন।

মাহবুবউল আলম হানিফ বলেন, ঐক্যজোটের নেতারা অপেক্ষা করুক, বিদেশিরা যদি ক্ষমতায় বসিয়ে দেয়। তখন তারা ক্ষমতায় আসবেন। এ দেশের জনগণ ওই সমস্ত সন্ত্রাসীদের আর কখনো তাদের ক্ষমতায় বসাবে না। অতএব, ক্ষমতার স্বপ্ন তাদের দেখার দরকার নেই। এদের মন্ত্রী, প্রধানমন্ত্রী হওয়ার স্বপ্ন স্বপ্নই থেকে যাবে।

মাহবুবউল আলম হানিফ বলেন, ঐক্যফ্রন্টের নেতারা জোট গঠন করেই বিদেশে যান, এর মধ্য দিয়ে প্রমাণ হয় তাদের এ দেশের জনগণের ওপর আস্থা নেই। এদের আস্থা হচ্ছে বিদেশিদের ওপর। এজন্য তারা বিদেশিদের কাছে ধরনা দিয়েছেন।

হানিফ আরও বলেন, বিএনপি তো একসময় ক্ষমতায় ছিল। তাহলে কী তারা স্বীকার করছেন যে উনারা ক্ষমতায় থাকতে সব মামলার রায় আগেই লিখে দিতেন।

এ সময় জেলা পরিষদের চেয়ারম্যান হাজী রবিউল ইসলামসহ আওয়ামী লীগ ও অঙ্গসংগঠনের নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।