ধর্ষণ: তুফানসহ ১২ জনের নামে অভিযোগপত্র সোমবার

ধর্ষণের পর নির্যাতিতা ও তার মাকে ন্যাড়া করে দেয়ার দুই মামলায় বগুড়ার শহর শ্রমিক লীগের বহিষ্কৃত আহ্বায়ক তুফান সরকারসহ ১২ জনের বিরুদ্ধে আগামী সোমবার (৯ অক্টোবর) আদালতে অভিযোগপত্র দাখিল করবে পুলিশ।

মামলার তদন্তের দায়িত্বে থাকা সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি- অপারেশন) আবুল কালাম আজাদ এ তথ্য নিশ্চিত করেছেন।

তিনি জানান, দুই মামলার তদন্তি এবং চার্জশিট তৈরির কাজ শেষ। এতে তুফানসহ ১২ জনের জড়িত থাকার প্রমাণ পাওয়া গেছে। আগামী সোমবার জেলার অতিরিক্ত চিফ জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট আদালতে ১২ জনের বিরুদ্ধে চার্জশিট দেয়া হবে।

তারা হলো- তুফান সরকার, তার স্ত্রী আশা খাতুন, শ্যালিকা পৌর কাউন্সিলর মার্জিয়া হাসান রুমকি, শাশুড়ি রুমি খাতুন, শ্বশুর জামিলুর রহমান রুনু, তুফান বাহিনীর সদস্য আতিক, মুন্না, আলী আজম দিপু, রূপম, শিমুল, জিতু ও নাপিত জীবন রবিদাস।

সূত্র জানায়, বগুড়া জেলে মাদক সেবন ও রাজকীয় জীবনযাপন করায় তুফানকে কাশিমপুর কারাগারের হাই-সিকিউরিটি সেলে পাঠানো হয়। আর তার শ্বশুর রুনু জামিনে আছেন।

প্রসঙ্গত,এক কিশোরীকে কলেজে ভর্তি করানোর নামে গত ১৭ জুলাই তাকে বাড়িতে ডেকে নিয়ে ধর্ষণ করে শ্রমিক লীগের বহিষ্কৃত নেতা তুফান সরকারের বিরুদ্ধে। তুফানের স্ত্রী আশা স্বামীকে দায়ী না করে ঘটনার জন্য ভিকটিমকেই দায়ী করে। এরপর আশা তার বোন সংরক্ষিত আসনের স্থানীয় ওয়ার্ড কমিশনার মার্জিয়া হাসান রুমকির মাধ্যমে ২৮ জুলাই ক্যাডার দিয়ে ভিকটিম ও তার মাকে তাদের বাদুড়তলার বাসায় নিয়ে যায়। সেখানে তাদের মারধরের পর মাথার চুল কেটে দেয়। স্থানীয়রা তাদের হাসপাতালে ভর্তি করালে সেই রাতেই তুফানসহ তার তিন সহযোগীকে গ্রেপ্তার করে পুলিশ। ২৯ জুলাই তুফানসহ ১০ জনের বিরুদ্ধে মামলা করেন নির্যাতনের শিকার ওই কিশোরী।