নায়কের কাছে ‘ভালো লাগেনি’ ছবির পোস্টার

সম্প্রতি প্রকাশ হয়েছে ‘একটি সিনেমার গল্প’ ছবির অফিসিয়াল পোস্টার। প্রকাশের আগে এই পোস্টারটি নিয়ে অনেকেই ছিলেন আশাবাদী। কিন্তু প্রকাশের পর হলো হিতে বিপরীত! অনেকেই প্রকাশ হওয়া এই পোস্টারটিকে ‘সেকেলে’ বলছেন। এমনকি ছবির নায়ক আরিফিন শুভও বলছেন, পোস্টারটি তার ভালো লাগেনি।

শুভ বলেন, ‘অনেকেই এটা নিয়ে নেগেটিভ মন্তব্য করছেন, বিষয়টি আমি খেয়াল করেছি ব্যক্তিগতভাবে সম্মান রেখেই বলছি, পোস্টারটি আমার কাছে একদম ভালো লাগেনি।’ শুভ বলেন, ‘পোস্টার, টিজার কিংবা ট্রেলার কেমন হবে এটা দেখার দায়িত্ব পরিচালকের, এখানে শিল্পী কোনো হাত নেই।’

তিনি বলেন, ‘একজন শিল্পীর কাজ হচ্ছে দুটো। এক, শুটিং করা। দুই, ডাবিং করা। আমি শুটিং ও ডাবিং দুটোই মন দিয়ে করে দিয়েছি।’ শুভ বলেন, ‘যে পোস্টারটি প্রকাশ হয়েছে সেটি বর্তমান সময়ের মতো হয়নি। আরো ক্লিয়ার করে বলতে গেলে, সমসাময়িক হয়নি। পোস্টারটি প্রকাশের আগে আমার সঙ্গে পরিচালকের কথা হয়েছিল, এরপর আর হয়নি।’

‘একটি সিনেমার গল্প’ পরিচালনা করেছেন অভিনেতা আলমগীর। অনেকগুলো বছর পর আবারো তিনি ছবি নির্মাণ করেছেন, আলমগীরের নিজস্ব প্রযোজনা সংস্থা আইকন এন্টারটেইনমেন্টের ব্যানারে নির্মিত হয়েছে এই ছবিটি। পোস্টারের পাশাপাশি আলমগীরের কণ্ঠে ২৫ সেকেন্ডের একটি ভিডিও প্রকাশ হয়েছে। যেটিকে টিজার নয়, নায়ক শুভ বলছেন, ওটা হচ্ছে বিহাইন্ড দ্য সিন।

‘একটি সিনেমার গল্প’তে আরিফিন শুভ ছাড়াও অভিনয় করেছেন আলমগীর, চম্পা, ঋতুপর্ণা সেন, সৈয়দ হাসান ইমাম, সাদেক বাচ্চু, সাবেরী আলম, ওয়াহিদা মল্লিক জলি প্রমুখ। এই ছবির ডিজিটাল কন্টেন্ট পার্টনার হিসেবে থাকছে বাংলাঢোল। আগামী ১৩ এপ্রিল পহেলা বৈশাখ উপলক্ষে ছবিটি মুক্তি পাবে।