নিউইয়র্কের বেডরুমে ভৌতিক শিশুর হানা !

ভূত থাকুক বা না থাকুক এরকম কোন অলৌকিক গল্প শুনলে নিজের ভেতরে শিহরণ জাগেতো বটেই। তেমনই একটি গল্প ফের সামনে এল।

এবার ক্যামেরায় ধরা পড়েছে এক অদ্ভুত শিশুর ছবি। মার্কিন যুক্তরাষ্ট্রের নিউ ইয়র্কে বসবাসকারী এক ফ্ল্যাটের মালিক সেই ছবি প্রকাশ করে জানিয়েছেন, তার বেডরুমে নাকি হানা দিয়েছিল এই ভৌতিক শিশু।

নিউইয়র্কের বাসিন্দা, অ্যাডাম এলিস জানিয়েছেন, তাকে তাড়া করেছিল সেই মৃত শিশুর ভূত। তাকে খুন করতে চাওয়া হয়েছিল বলেও জানিয়েছেন তিনি। আর এই ঘটনায় তিনি রীতিমত আতঙ্কিত। তার অভিজ্ঞতা প্রসঙ্গে তিনি আরও বলেছেন, যখনই তিনি চোখ বন্ধ করেছেন, ততবারই তার দিকে এগিয়ে আসছিল একটা ভূতুড়ে শিশুর মাথা। আগস্ট মাসেই সেই ফুটেজ প্রকাশ করেছিলেন তিনি।

কিন্তু সেখানেই গল্পের ইতি নয়। সেই ভয়ঙ্কর শিশুর মুখ ফের ফিরে এসেছে তার জীবনে।

সে যেন তার দিকে একদৃষ্টে তাকিয়ে বসে আছে। তিন মাস পর ফের এমনই দৃশ্য দেখতে পেলেন তিনি। তিনি জানিয়েছেন, সেই একই মুখ আবার দেখেছেন তিনি।
চেয়ারে বসা অবস্তাহ্য তার হাত-পা অবশ হয়ে এসেছিল। তাই তিনি সেখান থেকেই ছবি তুলতে শুরু করেন। তিনি ভেবেছিলেন, যদি সেই শিশু তাকে মেরে ফেলে তাহলে অন্তত প্রমাণ হিসেবে ছবিগুলি তার ফোনে রয়ে যাবে। ধীরে ধীরে সেটি এগিয়ে আসতে থাকে তার চেয়ারের দিকে। এরপরই চমকে উঠে দেখেন সামনে কিছু নেই। তবে, ফোনটি হাতে নিয়ে দেখেন ছবিগুলি একেবারে সত্যি। আর সেই ছবিই প্রকাশ করেছেন অ্যাডাম।