‘নিজের বাচ্চাকে কাজিনের বাচ্চা বলে ডাক্তার দেখাতাম’ (ভিডিও)

‘শাকিবের সঙ্গে আমার কথা হতো না। বলার চেষ্টা করতাম, ও বলতো না। মনির নামে ওর একজন পিএস আছে সেই সব বিষয় নিয়ে আমার সঙ্গে যোগাযোগ করতো। একটা মেয়ের পারসোনাল বিষয় থাকে যে ভাই-বোন, বাবা-মায়ের সঙ্গেও শেয়ার করা যায় না শুধু স্বামী ছাড়া। এসব বিষয়গুলো শাকিবকে সরাসরি বলতে চেয়েছিলাম কিন্তু ও কেমন যেন ছাড়া ছাড়া ভাব দেখায়।

এরপর আমি যখন শাকিবকে প্রেশার দিলাম আমার ছেলে আমাকে বের করো, সে নারাজ। ৯ বছর পার করে আর টলারেট করতে পারছিলাম না। দেয়ালে পা ঠেকে গিয়েছে। তখন গণমাধ্যেমের আশ্রয় নিলাম। ‘সরি টু সে’ দর্শক, হয়তো আমাকে ভুল বুঝছেন। আপনারা আমায় জায়গা থেকে একটু ভাবেন। বাচ্চা জন্ম দেয়া, ৮ বছর গোপনে থাকার পর আমি আমার বর্ডার লাইন অতিক্রম করেছি।

আমি ভেবেছি বাচ্চা বড় হচ্ছে, এই মুহুর্তে যদি বের না হই দর্শকও ভুল বুঝবে, আমাকে খারাপ বলবে। আমার জন্য আরও ৮ বছর অপেক্ষা করা সম্ভব ছিল কিন্তু জয়ের জন্য নয়। বাচ্চার ৬ মাস বয়স হয়েছে। সে হু হু করে, চিৎকার করে কাঁদে। তাকে ডাক্তারের কাছে নিয়ে যেতে হত। আমার এক কাজিন আছে শেলি, ওর বাচ্চা বলে ডাক্তার দেখাতে হতো। একজন মা হয়ে এটা মেনে নিতে পারছিলাম না। এই সব কথা ভেবে গণমাধ্যমে কথা বলি। সে কথাই হল কাল।’

বুধবার (১৪ ফেব্রুয়ারি) এফএম ‘রেডিও আমার’-এ ভালোবাসা দিবসের বিশেষ অনুষ্ঠানে হাজির হয়েছিলেন চিত্রনায়িকা অপু বিশ্বাস। সেখানে শাকিবের সঙ্গে বিচ্ছেদ নিয়ে কথা বলতে গিয়ে এসব কথা বলেন অপু।

এ সময় অপু আর বলেন, ‘এখন শাকিবের কাছে একটি অনুরোধ সবশেষ শাকিব যা করবে সেটা যেন সততার সঙ্গে করে। কারণ তাকেও মরতে হবে’।

এ সময় সমাজের উদাহরণ টেনে অপু বিশ্বাস আরও বলেন, ‘আমাদের সমাজে সাধারণত বাচ্চা হবার পর অনেক ভাঙা সংসার জোড়া লাগে। কিন্তু আমার আর শাকিবের ক্ষেত্রে উল্টোটা হল। বাচ্চা হবার পর আমাদের ডিভোর্স হতে যাচ্ছে। শাকিব ক্যারিয়ারের জন্য বাচ্চার জন্ম চাননি।’

ঢালিউড তারকা দম্পতি শাকিব খান ও অপু বিশ্বাসের সম্পর্কটা শেষ হতে এখন কেবল বাকি আনুষ্ঠানিকতা। আগামী ২২ ফেব্রুয়ারি শাকিবের ডিভোর্স আবেদনের তিন মাস পূর্ণ হবে। একই সঙ্গে কার্যকর হবে ডিভোর্স।