নেইমার মাঠে নামার আগেই নগ্ন হলেন প্রেমিকা!

বিশ্বকাপে আজই প্রথম মাঠে নামবে ব্রাজিল।তার আগেই বিতর্কে নাম জড়িয়ে গেল ব্রাজিলের প্রধান ভরসা নেইমারের। ব্রাজিলীয় তারকার মডেল–অভিনেত্রী প্রেমিকা ব্রুনা মাহ্কুইজিনি ‘নাথিং রিমেইনস দ্য সেম’ নামে শো একটি টেলিভিশন শো–তে অভিনয় করতে গিয়ে ক্যামেরার সামনে একেবারে নগ্ন হয়েছেন। শুধু তাই নয়, অংশ নিয়েছেন যৌন মিলনের একটি রগরগে দৃশ্যে।

সেই শো–টির সম্প্রচার শুরু না হলেও কয়েকটি দৃশ্য ফাঁস হয়েছে। তারপর থেকেই রীতিমতো ক্ষুব্ধ নেইমারের সমর্থকরা। তাঁদের দাবি, নেইমারের মনোসংযোগ নষ্ট করতেই বেছে বেছে বিশ্বকাপের সময় এই শো–টির সম্প্রচার করা শুরু হয়েছে।

বেশ কিছুদিন প্রেম করার পরে বিচ্ছেদ হয়ে গিয়েছিল নেইমার ও ব্রুনার। গত বছরের জুনে ফের কাছাকাছি আসেন তাঁরা। নতুন বছরের পার্টিতে রীতিমতো ঘনিষ্ঠ অবস্থায় দেখাও গিয়েছে তাঁদের। যদিও এই বিষয়টি নেইমারের ওপরে খুব একটা দাগ কাটতে পেরেছে বলে মনে হয় না টিম ম্যানেজম্যান্টের।

নেইমার নাকি এখন ফুটবল ছাড়া আর কিছুই ভাবতে রাজি নন। রোববার সুইজারল্যান্ডের বিরুদ্ধে মাঠে নামার আগে ব্রাজিলের সাবেক স্ট্রাইকার রোনালদো বলেছেন, ‘এবারের দলে ভারসাম্য খুবই ভালো। নেইমারও বিশ্বজয়ের স্বাদ পাওয়ার জন্য প্রস্তুত। নিজের সেরাটা দিয়ে টুর্নামেন্টের প্রস্তুতি নিচ্ছে ওরা। নেইমার আমাদের কাপ এনে দেবে এবং টুর্নামেন্টে সবথেকে বেশি গোল করবে।’