পরীক্ষার হলে প্রধান পরীক্ষকের দায়িত্ব পালন উপাচার্যের

এইচ. এম নুর আলম, বেরোবি প্রতিনিধি : রংপুরের বেগম রোকেয়া বিশ্ববিদ্যালয়ে (বেরোবি) ২০১৭-২০১৮ শিক্ষাবর্ষে ১ম বর্ষ স্নাতক (সম্মান), বিএসসি (ইঞ্জিনিয়ারিং) এবং বিবিএ প্রোগ্রামে ভর্তি পরীক্ষায় ডি-ইউনিটের দুই শিফটে পরীক্ষায় নিজে দায়িত্ব পালন করেছেন উপাচার্র্য প্রফেসর ডক্টর নাজমুল আহসান কলিমউল্লাহ। শিফট দুটিতে পরীক্ষার্থীর সংখ্যা বেশি থাকায় কবি হেয়াত মামু ভবনের ১০১ নম্বর কক্ষটিতে তিনি প্রধান পরিক্ষকের দায়িত্ব পালন করেন।

এ সময় কক্ষটিতে পরিরক্ষকের ায়িত্ব পালন করেন গণযোগাযোগ ও সাংবাকিতা বিভাগের সহকারী অধ্যাপক তাবিউর রহমান প্রধান এবং বিশ্ববিদ্যালয়ের ইমাম কাম-খতিব রকিব উদ্দিন আহমেদ।

পরীক্ষা শেষে আগামী পরীক্ষার করণীয় বিষয়ে বেলা সাড়ে ১২ টায় প্রশাসন ভবনের কনফারেন্স রুমে কেন্দ্রীয় ভর্তি পরীক্ষা কমিটির ৯ম সভা অনুষ্ঠিত হয়েছে। সভায় আগামীকাল ভর্তি পরীক্ষা সম্পন্ন হবার পর সঠিক সময়ে ফলাফল প্রকাশ করে পরীক্ষায় উত্তীর্ন শিক্ষার্থীদের ভর্তির সকল বিষয়ে আলোচনা করা হয় ।

কেন্দ্রীয় সভায় উপস্থিত ছিলেন বিশ্ববিদ্যালয়ের বিভিন্ন অনুষদের ডিনবৃন্দ, প্রভোস্টবডির সদস্যবৃন্দ, বিশ্ববিদ্যালয়ের রেজিস্ট্রার, প্রক্টরিয়াল বডির সদস্যবৃন্দ, বিভিন্ন বিভাগের বিভাগীয় প্রধানসহ বিশ্ববিদ্যালয়ের বিভিন্ন বিভাগের শিক্ষক।

আগামীকাল সকাল নয়টা থেকে ১০ টা এবং বেলা ১১টা থেকে ১২ টা-এই ুই শিফটে ই-ইউনিটভুক্ত প্রকৌশল ও প্রযুক্ত অনুষরে শেষদিনের ভর্তি পরীক্ষায় ১০০ টি আসনের বিপরীতে মোট ৬ হাজার ৮ শত ৮৯ জন অংশগ্রহণ করবে । প্রতি আসনে লড়বে ৬৯ জন ভর্তিচ্ছু।