পায়ুপথে বোতল দিয়ে হোটেল শ্রমিককে হত্যার চেষ্টা!

বগুড়া শহরে ছিনতাইয়ে ব্যর্থ হয়ে রব্বানী (২০) নামের এক হোটেল শ্রমিককে পায়ুপথে বোতল প্রবেশ করিয়ে হত্যার চেষ্টা চালিয়েছে দুর্বৃত্তরা। সোমবার (২ জুলাই) বেলা ১১টায় হাসপাতালে চিকিৎসকরা অপারেশনের মাধ্যমে পায়ুপথে ঢুকানো বোতল অপসারণ করে। বর্তমানে সে হাসপাতালে চিকিৎসাধীন রয়েছে।

এলাকাবাসী জানায়, গাবতলী উপজেলার কলাকোপা গ্রামের শাহজাহান আলীর পুত্র হোটেল শ্রমিক রব্বানী শহরের কারবালা এলাকায় জনৈক দুলালের হোটেলে শ্রমিক হিসাবে কাজ করতো।

গত শুক্রবার (২৯ জুন) রাতের ডিউটি শেষে রাত আনুমানিক ১২টার দিকে শহর সে তার ভাড়া বাসায় ফিরছিল। এ সময় সরকারি আজিজুল হক কলেজের মধ্যবর্তী রাস্তা দিয়ে সে বাসায় ফেরার পথে সেখানে ৪/৫ জন দুর্বৃত্ত তার গতিরোধ করে তাকে ভয়ভীতি দেখায়। এ সময় তারা তার শরীরের বিভিন্ন স্থানে তল্লাশি করে মোবাইল ও টাকা পয়সা না পেয়ে ক্ষিপ্ত হয়ে ওঠে।

এ সময় ওই দুর্বৃত্তরা তাকে চড়-থাপ্পড় মারার এক পর্যায়ে তাদের কয়েকজন তাকে মাটিতে ফেলে দেয় এবং অন্যজন লুঙ্গি তুলে জোর করে তার পায়ুপথে একটি খালি ফেন্সিডিলের বোতল প্রবেশ করিয়ে দেয়। এর পর তারা তাকে বেশ কিছুক্ষণ তাকে সেখানে আটকে রেখে ছেড়ে দেয় তারা।

এদিকে ঘটনার পর রব্বানী বিষয়টি লজ্জায় কাউকে না জানিয়ে পর দিন ভোরে তার গ্রামের বাড়িতে চলে যায়। সেখানে যাবার পর থেকেই সে ক্রমেই অসুস্থ হয়ে পড়তে থাকে। রবিবার দিবাগত রাতে অবস্থার বেগতিক দেখে ও বাধ্য হয়ে সে বাড়ির লোকজনকে ঘটনা বিস্তারিত জানালে সোমবার (২ জুলাই) ভোরে পরিবারের লোকজন তাকে মুমূর্ষু অবস্থায় বগুড়া শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ হাসাপাতালে নিয়ে আসেন। পরে সেখানে বেলা ১১টার দিকে জরুরিভিত্তিতে তার শরীরে অস্ত্রোপচারের মাধ্যমে পায়ুপথে প্রবেশ করিয়ে দেয়া বোতলটি অপসারণ করেন সেখানে কর্তব্যরত একদল ডাক্তার।