পুত্রবধূর নির্যাতনে বৃদ্ধ শ্বশুর হাসপাতালে

গাজীপুরের শ্রীপুরে পুত্রবধূর হাতে নির্যাতনের শিকার শ্বশুর শুক্কুর আলীকে উদ্ধার করে শ্রীপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করেছে পুলিশ।

সংবাদকর্মীদের মাধ্যমে এ নির্যাতনের বিষয়ে অবগত হয়ে শ্রীপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা আসাদুজ্জামান বৃদ্ধকে তার ছেলের বাড়ি হতে উদ্ধার করে রবিবার সন্ধ্যায় হাসপাতালে ভর্তি করেন।

শ্রীপুর থানার উপ-পরিদর্শক মহসিন মিয়া জানান, সন্ধ্যায় বৃদ্ধ শুক্কুর আলীর বাড়ি হতে তাকে উদ্ধার করে চিকিৎসার জন্য শ্রীপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে। এসময় তার মাথায় গুরুতর আঘাতের চিহ্ন পাওয়া গেছে। তবে অভিযুক্তসহ বৃদ্ধার কোন স্বজনকে বাড়িতে পাওয়া যায়নি। এঘটনায় নির্যাতনের শিকার শুক্কুর আলী যদি কোন অভিযোগ দেন, তাহলে অভিযুক্তদের বিরুদ্ধে কঠোর ব্যবস্থা গ্রহণ করা হবে।

শ্রীপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের দায়িত্বরত চিকিৎসক আরিফুল ইসলাম শুক্কুর আলীর ভর্তির বিষয়টি নিশ্চিত করে জানান, তার মাথায় গুরুতর আঘাতের চিহ্ন রয়েছে। তাকে চিকিৎসা দেয়া হচ্ছে।

বৃদ্ধ শুক্কুর আলী পুত্রবধূর কাছে খাবাবের আবেদন করায় গত শনিবার দুপুরে তাকে লাঠি দিয়ে পিটিয়ে গুরুতর আহত করে তার পুত্রবধূ ও ছেলে। এসময় তার মাথা ফেটে রক্ত বের হয়। পরে একটি ঘরে তালাবদ্ধ করে রাখে। তবে গভীর রাতে তাকে গ্রাম্য একজন পল্লী চিকিৎসক দিয়ে প্রাথমিক চিকিৎসা দেয়া হয়। রবিবার স্থানীয় সংবাদকর্মীরা এ খবর পেয়ে বৃদ্ধার ছেলের বাড়িতে উপস্থিত হলে অভিযুক্তরা তাকে একা রেখে পালিয়ে যায়। পরে পুলিশকে সংবাদ দেয়া হলে তারা সন্ধ্যায় এসে বৃদ্ধ শুক্কুর আলীকে উদ্ধার করেন।

বৃদ্ধ শুক্কুর আলীর বয়স সত্তরের উপরে। তিনি কেওয়া পূর্বখণ্ড গ্রামের ইউসুফ আলীর ছেলে।