পেছন থেকে ৪ জনকে চাপা দিয়ে পালালো কাভার্ডভ্যান

ঢাকা-ময়মনসিংহ মহাসড়কের ময়মনসিংহ সদরের জামতলা এলাকায় কাভার্ডভ্যানের চাপায় তিন পথচারী নিহত হয়েছেন। আহত হয়েছেন আরও একজন।

পুলিশ ও ফায়ার সার্ভিস জানায়, বৃহস্পতিবার সকাল সাড়ে ৭টার দিকে ময়মনসিংহের জামতলা এলাকায় ময়মনসিংহগামী একটি কাভার্ডভ্যান চার পথচারীকে পেছন থেকে চাপা দিয়ে চলে যায়। এতে ঘটনাস্থলেই চুরখাই এলাকার জাকির হোসেন ও ফরিদপুরের আব্দুল খালেক নামে দুইজন মারা যান। আহত হন আরও দুই শ্রমিক। আশঙ্কাজনক অবস্থায় আহতদের ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হলে সেখানে শহীদ নামে আরও একজনের মৃত্যু হয়। শহীদের বাড়ি ময়মনসিংহে বলেই জানা গেছে।

খবর পেয়ে পুলিশ ও ফায়ার সাভির্সের কর্মীরা ঘটনাস্থলে গিয়ে হতাহতদের উদ্ধার করে। দুর্ঘটনার কারণে ঢাকা- ময়মনসিংহ মহাসড়কে আধা ঘণ্টা যানবাহন চলাচল বন্ধ থাকে। পরে পুলিশের তৎপরতায় যান চলাচল শুরু হয়।

চুরখাই গ্রামের বাসিন্দা কামরুল মিয়া জানান, স্থানীয় জাকির হোসেন ভোরে চুরখাই বাজার থেকে ধানকাটার জন্য শ্রমিক আনতে যান। সেখান থেকে হেঁটে ফেরার পথে ময়মনসিংহগামী একটি কাভার্ডভ্যান পেছন থেকে চাপা দিয়ে পালিয়ে যায়। ধারণা করা হচ্ছে ড্রাইভার ঘুমিয়ে পড়ছিল।

ফায়ার সার্ভিসের সিনিয়র স্টেশন অফিসার আব্দুর রহমান জানান, আহত অপরজন মেডিকেলে ভর্তি। তার অবস্থাও আশঙ্কাজনক।