প্রকাশ্যে এ কী করলেন বনি-শ্রীদেবী!

হিন্দিতে এক বহুল প্রচলিত প্রবাদ ‘জোড়িয়া উপর বানি হোতি হ্যায় ‘ অর্থাত্‍ বিয়ে ওপর থেকে তৈরি হয়ে আসে, এমনটাই কথিত আছে। শ্রীদেবী ও বনি কাপুরের জুটিকে দেখলে সেই কথাই আরও একবার মনে পড়ে যায়।

বলিউডের নামী অভিনেত্রী ও দাপুটে প্রোডিউসার একে অপরকে বিয়ে করার পর প্রায় ২০ বছর কেটে গেছে, কিন্তু প্রেমের ভাঁড়ার এখনও উপচে পড়ছে কাপুর দম্পতির।

সদ্যই প্রকাশ্যে একে অপরকে চুম্বন করতে দেখা গেছে বনি কাপুর ও শ্রীদেবীকে। আর সেই মুহূর্ত ক্যামেরাবন্দী করতে এক মুহূর্তও নষ্ট করেননি চিত্রগ্রাহকরা।

বনি ও শ্রীদেবীর প্রেমের এই ছবি এখন নেটদুনিয়া কাঁপাচ্ছে, সেলিব্রিটি তরুণ প্রেমিক-প্রেমিকা জুটি যেখানে এরকম মুহূর্তে ক্যামেরাবন্দী হওয়ার কথা ভাবতেও পারেন না, সেখানে জাহ্নবী- খুশির মত দুই কিশোরীর মা-বাবা যা করে দেখাচ্ছেন তা নিশ্চয় বোল্ড।

নিজেদের সোশ্যাল অ্যাকাউন্টেও এই হট কাপল ছবি শেয়ার করেন। বনি কাপুরের সঙ্গে শ্রীদেবী জুটি রূপোলি পর্দায় রোমান্স না করলেও তাদের প্রেম কাহিনী রূপোলি পর্দার চেয়ে কোনও অংশে কম নয়।

আর লাভ লাইফ এত শক্তিশালী হওয়ার কারণেই বোধহয় ৮০-র দশক থেকে স্ক্রিন কাঁপানো অভিনেত্রী আজও এত সুন্দর রয়েছেন। এইভাবেই জুটি আরও সুন্দর থাকুন এবং আগামী প্রজন্মকে প্রেমে উদ্বুদ্ধ করুন।