প্রচন্ড শীতেও বৃষ্টিতে ভিজে নিরব-আইরিনের রোমান্স!

প্রচন্ড শীতেও বৃষ্টিতে ভিজে রোমান্স করলেন আলোচিত মডেল ও অভিনেতা নিরব ও আইরিন। কনকনে শীত ও বরফভেজা বাতাস তাদের রুখতে পারেনি। আর এমন বরফ জমে যাওয়া রাতে কৃত্রিম বৃষ্টিতে ভিজে শুটিং করতে হলো চিত্রনায়ক নিরব ও চিত্রনায়িকা আইরিনকে।

সিনেমার নাম ‘রৌদ্রছায়া’। গত বছর এপ্রিলে শুরু হয়েছিল এই ছবির শুটিং। গত বুধবার থেকে সিলেট অঞ্চলের বিভিন্ন লোকেশনে শুরু হয়েছে ‘রৌদ্রছায়া’ ছবির শেষ লটের শুটিং। এরই অংশ হিসেবে প্রচণ্ডড ঠাণ্ডায় বৃষ্টিতে ভিজলেন নিরব ও আইরিন।

নিরব বলেন, ‘১০ জানুয়ারি পর্যন্ত শুটিং হবে। দুটি গান ও কয়েকটি সিকোয়েন্সের শুটিং বাকি আছে, সেগুলো শেষ হবে। ‘গল্পটা মুক্তিযুদ্ধের সময়, তার পরবর্তী কয়েক বছর এবং বর্তমান সময়কে ঘিরে। এই তিন প্রেক্ষাপটে চমৎকার একটি কাহিনী দেখবেন দর্শক। মুক্তিযুদ্ধকে উপজীব্য করে নির্মিত কোনো সিনেমায় এখন পর্যন্ত আমার অভিনয়ের সুযোগ হয়ে ওঠেনি। এটা অবশ্য সরাসরি যুদ্ধের গল্প না। আর এজন্য এই ছবির জন্য সর্বোচ্চ ত্যাগ স্বীকার করছি।’

আইরিন বলেন, ‘গল্পটি ভিন্ন রকমের। আমার অভিনয়ের যথেস্ট সুযোগ রয়েছে। তাছাড়া অন্য ছবিগুলো থেকে আমার লুকেও দর্শকরা বৈচিত্র পাবেন। আর বৃষ্টিতে ভেজার কথা মনে করতে চাই না, ভাবলেই নিজেই অবাক হয়ে যাচ্ছি।’

‘রৌদ্রছায়া’ ছবিটি পরিচালনা করছেন নির্মাতা নীল আাঁচল সিনেমা খ্যাত পরিচালক বুলবুল জিলানী। নিরব-আইরিন ছাড়াও অভিনয় করছেন আবুল কালাম আজাদ, সুষমা সরকারসহ অনেকে। চলতি বছরের মাঝামাঝি সময়ে তিনি সিনেমাটি মুক্তি পাওয়ার কতা রয়েছে।