প্রিয়াঙ্কাকে লুকিয়ে বিয়ে করেছিলেন শাহরুখ?

দেশি গার্ল প্রিয়াঙ্কা আপাতত বিদেশি প্রেমিক নিক জোনাসকে নিয়ে মজে রয়েছেন। শোনা যাচ্ছে, আগামী সেপ্টেম্বর মাসেই তারা বিয়েটা সেরে ফেলছেন। আর বিয়ের পর পাকাপাকি ভাবে আমেরিকাতেই বসবাস করতে শুরু করবেন পিগি চপস। এদিকে নিক ও প্রিয়াঙ্কা যখন আপাতত একে অপরের প্রেমে মশগুল তখন ফের একবার প্রিয়াঙ্কার সঙ্গে শাহরুখের পুরনো প্রেমের প্রসঙ্গ নতুন করে উঠে আসছে। এ সংক্রান্ত একটি খবর প্রকাশ করেছে ভারতের জিনিউজ পত্রিকা।

সম্প্রতি সাংবাদিক সম্মেলনে শাহরুখকে প্রিয়াঙ্কার বিয়ে নিয়ে প্রশ্ন করে বসেন এক সাংবাদিক। শাহরুখ যদিও বিষয়টি একেবারেই মজার ছলেই উড়িয়ে দিয়েছেন। সাংবাদিকদের প্রশ্নের উত্তরে শাহরুখ বলেন, ‘আমিও বিয়ে করছি। আপনাকে নিমন্ত্রণও করব। বিয়ের কার্ডও পাঠাব। বিশেষ করে মেহেদির দিন তো আপনি হাজির হবেনই।’ শাহরুখ খানের ওই জবাবে হেসে ফেলেন সাংবাদিকরা। হাসি দেখা যায় কিং খানের নিজের মুখেও। অর্থাৎ প্রিয়াঙ্কা চোপড়া কিংবা তার বিয়ে নিয়ে শাহরুখ যে কোনও মন্তব্যই করবেন না, তা প্রকাশ্যে স্পষ্ট করে দেন বলিউড বাদশা।

সে যাই হোক এক সময় এই প্রিয়াঙ্কার প্রেমেই নাকি মজেছিলেন বলিউড বাদশা। বলিউডে প্রথম দিকে ‘ওয়ান ওম্যান ম্যান’ বলেই পরিচিত ছিলেন শাহরুখ। ছেলেবেলার প্রেমিকা গৌরী ছাড়া আর তিনি কাউকে চিনতেন না। গৌরীই শাহরুখের জীবনের সব ছিলেন। তবে সেই শাহরুখও একসময় গৌরীকে ভুলে তার দুই সন্তান আরিয়ান ও সুহানাকে ভুলে প্রিয়াঙ্কার প্রেমে মশগুল হয়ে পড়েন। যা নিয়ে ‘মান্নত’এ কিছু কম জলঘোলা হয়নি। ‘পিঙ্ক স্টাইল’ নামে এক ওয়েব ম্যাগাজিনে প্রকাশিত তথ্য অনুসারে, ২০১৩ সালের ২২ মার্চ শাহরুখ দুবাইতে চুপিসারে প্রিয়াঙ্কাকে বিয়েও করেন বলে শোনা গিয়েছিল। বিয়েটা প্রিয়াঙ্কার ঘনিষ্ঠ কিছু বন্ধু ও আত্মীয় স্বজনদের উপস্থিতিতে হয়েছিল। সেসময় প্রিয়াঙ্কাকে বোরখা পরে অনুষ্ঠানে হাজির হতে দেখা গিয়েছিল। বিষয়টা যাতে কোনওভাবেই প্রকাশ্যে না আসে সে কারণে শাহরুখ প্রিয়াঙ্কার ওই বিয়ের অনুষ্ঠানে ক্যামেরা, সেলফোন নিয়ে ঢোকাও নিষেধ ছিল বলে শোনা যায়।

যদিও এও শোনা যায় শাহরুখকে গৌরী এতটাই বিশ্বাস করতেন যে প্রথম দিকে তার সঙ্গে প্রিয়াঙ্কার সম্পর্কে খবর তিনি বিশ্বাসও করেননি। প্রথমদিকে বিষয়টা গুজব বলেই উড়িয়ে দিয়েছিলেন গৌরী নিজেও। তবে তাকে এবিষয়ে সচেতন করেন হৃত্বিক রোশনের তৎকালীন স্ত্রী তথা গৌরীর বন্ধু সুজান খান।

শাহরুখের সঙ্গে সম্পর্কের কারণেই একসময় বলিউডের একাংশ প্রিয়াঙ্কার সঙ্গে সমস্ত সম্পর্ক ত্যাগ করেন। গৌরী খান তো বটেই। করণ জোহরের প্রযোজনা সংস্থাও প্রিয়াঙ্কাকে কোনও কাজ দিতে নারাজ ছিল। এমনকি গৌরীর সমর্থনে এগিয়ে এসেছিলেন হৃত্বিক রোশন, সুজান খানরাও। যদিও পরবর্তীকালে প্রিয়াঙ্কাকে ছেড়ে ফের গৌরীর কাছেই ফিরে আসেন শাহরুখ। আর এরপরেই শাহরুখ ও গৌরীর জীবনে আসে তৃতীয় সন্তান আব্রাম। শোনা যায় নিজেদের মধ্যে সম্পর্ক ঠিক করে নিতেই সারোগেসির মাধ্যমে আব্রামের মা হয়েছিলেন গৌরী। তবে তারপর থেকে কোনওভাবেই প্রিয়াঙ্কার সঙ্গে শাহরুখকে তিনি যোগাযোগ রাখতেও দেননি। এমনকি ‘ডন-২’তে গৌরীর কথা মতোই শাহরুখ প্রিয়াঙ্কার সঙ্গে স্ক্রিন শেয়ার করেননি। যদিও এবিষয়ে শাহরুখ বা গৌরী কেউই মুখ খোলেননি তবুও সেসময় শোনা গিয়েছিল অনেক কথাই।