প্রেমিকার কাছে ক্ষমা চাইতে সারা শহরে ব্যানার লাগাল প্রেমিক!

প্রেমিকার সঙ্গে মন কষাকষির পর ক্ষমা চাওয়ার জন্য কত কসরতই না করে থাকে প্রেমিকরা! মুঠোফোনে মেসেজ, কার্ড পাঠানো কিংবা বোর্ড হাতে প্রেমিকার বাড়ির সামনে দাঁড়িয়ে থাকাসহ নানা কীর্তি আমাদের চোখে পড়ে। কিন্তু মহারাষ্ট্রের পিম্পরি চিঞ্চোয়াড়ের এই প্রেমিক সবার চেয়ে আলাদা। টাকা-পয়সাও আছে বেশ। তাই সে নতুন উপায়ে প্রেমিকার কাছে ক্ষমা ভিক্ষা চাইল! সারা শহরজুড়ে লাগনো হলো বিলবোর্ড!

ভারতীয় গণমাধ্যম সূত্রে জানা গেছে, পুনের নিকটবর্তী এই শহরের বাসন্দারা হঠাৎই লক্ষ করেন, ‘শিভডে, আই অ্যাম সরি’ লেখা এবং একটি লাভ সাইন সম্বলিত ব্যানারে ছেয়ে গেছে শহর। বিশেষ করে শহরের মোড়ে মোড়ে সুবিশাল ব্যানারে শোভা পাচ্ছে এই কথাগুলো। পরে জানা গেছে, এই কাণ্ডের পিছনে রয়েছেন নীলেশ খেড়েকর নামের এক ২৫ বছরের যুবক। তিনি পেশায় ব্যবসায়ী। প্রেমিকার সঙ্গে বিচ্ছেদ সইতে না পেরেই তিনি শহরজুড়ে প্রায় ৩০০ ব্যানার ও বিলবোর্ডে লাগিয়েছেন!

পুলিশ অবশ্য এই প্রেমকাহিনীতে মজে যায়নি। কারণ ভারতীয় আইনে এসব ব্যানার ও হোর্ডিং লাগানো বেআইনি। তাই শহর জুড়ে এই কাণ্ড দেখে মাঠে নেমেছে স্থানীয় পুলিশ। তারা খেড়েকরের বন্ধু বিলাস শিন্ডেকে খুঁজে বের করেছে। বিলাস এই ব্যানার লাগানোর কাজে খেড়েকরকে সাহায্য করেছিলেন।

বিলাস বলেছেন, বান্ধবীর সঙ্গে ঝগড়ায় হয়েছিল খেড়েকরের। তারপর অনুতপ্ত হয়ে এই কাণ্ড করার সিদ্ধান্ত নেন তিনি। তার বান্ধবীর মুম্বাই থেকে পিম্পরি চিঞ্চোয়াড়ে ফেরার কথা ছিল। তার দৃষ্টি আকর্ষণ করতেই এই কাণ্ড করেছেন খেড়েকর।