প্রেমিকের জন্য রান্না ঘরে টেইলর সুইফট

মার্কিন অভিনেতা জো অ্যালাউনের সাথে জমিয়ে প্রেম করছেন পপ গায়িকা টেইলর সুইফট। ভালোবাসার বন্ধনটা বেশ দৃঢ়ই মনে হচ্ছে। এমনকি টেইলর নাকি ইদানীং জো’র জন্য রান্না করছেন মাঝেমাঝে। আর প্রিয় মানুষের জন্য রাঁধতে দারুণ লাগছে তার। সম্প্রতি তাদের এক পারিবারিক বন্ধু ব্যাপারটি নিশ্চিত করেছে ইউএস উইকিলিকে।

যদিও নিজেদের প্রেমের বিষয়টির কোন আনুষ্ঠানিক ঘোষণা এখনো দেননি তারা। খানিকটা আড়ালে আবডালেই চলছে মন দেয়া নেয়া। তবে তাদেরকে বছরের শুরু থেকেই এক সাথেই দেখা যাচ্ছে। একসাথেই ঘুরতে যাচ্ছেন,সিনেমায় যাচ্ছেন,জিমে যাচ্ছেন আর বন্ধুদের সাথে আড্ডা দিচ্ছেন । তাই হয়তোবা আর খুব বেশিদিন নিজেদের সম্পর্কটাকে গোপন রাখবেন না তারা। এমনটাই মনে করছেন তাদের ঘনিষ্ঠ বন্ধুরা।

সূত্র থেকে জানা গেছে, তারা দু’জন দু’জনকে ভীষণ রকম পছন্দ করেন। আর এবার শুরু থেকেই জো’র সাথে সম্পর্ক গড়ার ব্যাপারে বেশ সতর্ক থেকেছেন টেইলর। এবার বোধহয় ‘সিরিয়াস’ কিছুই ভাবছেন তারা। হয়তো শিগগিরই গাঁটছড়াও বাঁধতে পারেন এ জুটি।

এদিকে গানের জগতেও বেশ ব্যস্ত সময় যাচ্ছে টেইলরের। এবছর নভেম্বরের ১০ তারিখে আলোর মুখ দেখবে তার ষষ্ঠ স্টুডিও অ্যালবাম ‘রেপুটেশন’। আর তাই জোরেশোরে চলছে এমন প্রচারণা। আর তাই অবসর মেলাও ভার। ডেকান ক্রনিকল