ফাইনালের পথে এগিয়ে যাওয়ার লড়াইয়ে টসে জিতে ব্যাটিংয়ে পাকিস্তান

সুপার ফোরের তৃতীয় ম্যাচে ভারতের বিপক্ষে টস জিতে প্রথমে ব্যাট করার সিদ্ধান্ত নিয়েছেন পাকিস্তানের অধিনায়ক সরফরাজ আহমেদ।

দুবাই আন্তর্জাতিক ক্রিকেট স্টেডিয়ামে খেলাটি অনুষ্ঠিত হচ্ছে।

পাঁচদিনের ব্যবধানে দ্বিতীয়বার ফের মুখোমুখি দুই চিরপ্রতিদ্বন্দ্বী ভারত-পাকিস্তান। কিন্তু ক্রিকেট প্রেমীদের কোনো আগ্রহ নেই। দুবাই থেকে সেরকম খবরই পাওয়া গেছে। গত বুধবার দুবাইয়ে এশিয়া কাপের গ্রুপ ম্যাচে মুখোমুখি হয়েছিল ভারত-পাকিস্তান।

সেই ম্যাচের আগে সংগঠকরা পালিয়ে বেড়াচ্ছিলেন। তাদের কাছ থেকে টিকিট নেয়ার জন্য ঘনঘন ফোন আসছিল। আজ সেই ভারত-পাকিস্তান ম্যাচ। তবু টিকিট নিয়ে কারও মাথাব্যথাই নেই। ‘প্রথম ম্যাচে টিকিট নিয়ে মানুষের যথেষ্ট আগ্রহ ছিল।

আসলে তারা ভাবতে পারেনি রোববার সুপার ফোরে ফের ভারত-পাকিস্তান খেলতে পারে। এখন টুর্নামেন্টের যা পরিস্থিতি তাতে ভারত-পাকিস্তান ম্যাচ এশিয়া কাপে তিনবার হতে চলেছে। যদি ভারত ও পাকিস্তান ফাইনাল খেলে। তাই এই ম্যাচ নিয়ে আগ্রহ কিছুটা কমে এসেছে, সংগঠকদের পক্ষ থেকে এক কর্তা একথা বলছিলেন।

পাকিস্তানের সাবেক অধিনায়ক ও কোচ ওয়াকার ইউনুস মনে করছেন, ভারত-পাক ম্যাচের আগ্রহ কখনওই কমতে পারে না। তার মতে, দুবাইয়ের মাঠ খুবই ভালো। এখানকার স্টেডিয়াম ভর্তি হওয়া দেখে আমরা অভ্যস্ত। ভারত-পাকিস্তান ম্যাচ এখানে হলে কখনও স্টেডিয়াম ফাঁকা থাকবে বলে আমার মনে হয় না।