বনানী থেকে শিক্ষা মন্ত্রণালয়ের কর্মচারী নিখোঁজ

রাজধানীর বনানী এলাকা থেকে নাসির উদ্দিন নামে শিক্ষা মন্ত্রণালয়ের এক কর্মচারী নিখোঁজ হয়েছেন। ওই ঘটনায় থানায় একটি সাধারণ ডায়রি (জিডি) করেছেন তার পরিবার। শুক্রবার সন্ধ্যায় বানানী থানার পরিদর্শক (তদন্ত) বোরহান উদ্দিন এ তথ্য নিশ্চিত করেছেন।

তিনি বলেন, বৃহস্পতিবার সকালে বাসা থেকে বের হয়ে বনানীর ‘আর এম’ গ্রুপে যান নাসির। সেখান থেকে বের হয়ে দুপুর দেড়টায় স্ত্রীর সঙ্গে মোবাইলে কথাও বলেন। এরপর মন্ত্রণালয়ের সহকর্মীদের সঙ্গেও তার কথা হয়। তারপর থেকেই তার দু’টি মোবাইলই বন্ধ পাওয়া যায়।

বোরহান উদ্দিন বলেন, খোঁজ-খবর নিয়েও নাসিরের কোনো সন্ধান না পেয়ে রাতে তার শ্বশুর আবদুল মান্নান থানায় জিডি করেন।

তিনি বলেন, নাসিরের মোবাইল ট্র্যাক করে জানা গেছে বৃহস্পতিবার দুপুর সাড়ে ১২টা পর্যন্তও নিখোঁজ নাসির উদ্দিনের অবস্থান বনানীর বি ব্লকেই ছিল। সিরা ও লিমা (টহল টিম) দুই টিমকেই বিষয়টি জানানো হয়েছে। তারা তাকে উদ্ধারে কাজে নেমেছে। তদন্ত করা হচ্ছে, পুলিশের পক্ষ থেকে সব ধরণের চেষ্টা চলছে।

নাসিরের ভায়রা নাইম আহমেদ জুলহাস বলেন, নাসির খিলক্ষেতের কনকর্ড লেকসিটি টাওয়ারে সপরিবারে থাকতেন। ওই বিল্ডিংয়ের প্রতিবেশী ও কাছের মানুষদের নিয়ে তিনি এফএনএফ (ফেন্ডস এন্ড ফ্যামিলি) ক্লাব (সমিতি) প্রতিষ্ঠা করেন।

তিনি আরও বলেন, নাসির এই ক্লাবের ভাইস প্রেসিডেন্ট। সবার অংশীদারিত্বে ওই ভবনেরই গ্রাউন্ডে একটি সুপার সপ খোলেন। সমিতি ও সুপার সপের সফলতার কারণে কামরুজ্জামান মাহবুব নামে একজনের সঙ্গে নাসিরের বিরোধ দেখা দেয়। কিছুদিন আগেও ওই সুপার সপ ও সমিতি বন্ধে হুমকি দিয়েছিলেন। নিখোঁজ হওয়ার পেছনে তারও হাত থাকতে পারে।