বর্ধিত সভায় শেখ হাসিনাকে যা বললেন তৃণমূল নেতারা

বিশেষ বর্ধিত সভায় আওয়ামী লীগ সভাপতি ও প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে কাছে পেয়ে নিজেদের মতামত তুলে ধরেছেন ইউনিয়ন পর্যায়ের নেতারা। তাদের বক্তব্যে যে কোনো নির্বাচন ঘিরে দলীয় কোন্দলের বিষয়টি উঠে এসেছে।

জাতীয় সংসদ নির্বাচনকে সামনে রেখে গণভবনে ধারাবাহিক এই বর্ধিত সভার আয়োজন করা হয়।

শনিবার দ্বিতীয় পর্যায়ের এই বৈঠকে আওয়ামী লীগের কেন্দ্রীয় কার্যনির্বাহী সংসদ, উপদেষ্টা পরিষদ, রাজশাহী, বরিশাল, সিলেট ও চট্টগ্রাম বিভাগের অধীন প্রতিটি ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি, সাধারণ সম্পাদক, ইউনিয়ন পরিষদের নির্বাচিত দলীয় চেয়ারম্যান, মহানগরের অধীন সংগঠনের প্রতিটি ওয়ার্ডের সভাপতি, সাধারণ সম্পাদক ও দলীয় নির্বাচিত কাউন্সিলার এবং জেলা পরিষদের নির্বাচিত দলীয় সদস্যরা উপস্থিত ছিলেন।

সুনামগঞ্জের মোহনপুর ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক হেমন্ত তালুকদার তার বক্তব্যে বলেন, আমরা গ্রাম থেকে এসেছি। আমাদের কোনো কথা বলার সুযোগ নেই। আওয়ামী লীগের শত্রু আর কেউ নেই। নির্বাচন এলেই আওয়ামী লীগের শত্রু আওয়ামী লীগ হয়ে যায়।

তিনি বলেন, আমরা কোনো নেতার গ্রুপিংয়ে যাব না। নেত্রী যাকে নৌকা দেবেন, আমরা তাকেই ভোট দেব। আমরা ঐক্যবদ্ধ আছি। আমরা বুঝি নৌকা যে দিকে, শেখ হাসিনা সে দিকে।

কক্সবাজারের উখিয়া উপজেলার রাজাপালং ইউনিয়নের চেয়ারম্যান জাহাঙ্গীর কবির চৌধুরী বলেন, নৌকা যার হাতে যাবে তার পক্ষেই আমরা কাজ করব। তবে ইউনিয়ন পরিষদ চেয়ারম্যানের সম্মানি খুবই নগণ্য। এ বিষয়ে প্রধানমন্ত্রীর দৃষ্টি আকর্ষণ করছি।

ঝালকাঠির কৃত্তিপাশা ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি শঙ্কর মুখার্জি বলেন, ২০০১ সালের সেই ভয়াবহতা যারা দেখেননি, তারা বুঝবেন না জামায়াত-বিএনপি কী জিনিস। তাই আপনাদের বলবো- কোনো অবস্থায় যেন সেই জামায়াত-বিএনপি ক্ষমতায় না আসতে পারে। এজন্য আমাদের ঐক্য গুরুত্বপূর্ণ।