‘বাংলাদেশের ম্যাজিক শেখ হাসিনা’

ঋণ ফেরত না দেয়ার নিয়তে যারা টাকা নেন এবং টাকা দিবে না এমন জেনেও যারা ব্যাংক থেকে ঋণ দেন তাদের বিরুদ্ধে কঠোর ব্যবস্থা নেয়ার এখনই সময় বলে অনুরোধ করেছেন র‌্যাপিড একশন ব্যাটালিয়ান (র‌্যাব)র মহাপরিচালক বেনজির আহমেদ বিপিএম।

তিনি বলেন, অনেক মানুষ আছে তারা ঋণ নেয় না দেওয়ার নিয়ত করে। আর যারা ঋণ দেয় এ কথা জেনে যে এসব ব্যক্তি ঋণশোধ করবে না। তাদেরকেও বিচারের মুখোমুখি করতে হবে। অর্থমন্ত্রীর কাছে এমন অনুরোধ রাখেন র‌্যাব মহাপরিচালক।

মঙ্গলবার (২ এপ্রিল) দুপুরে রাজধানীর ওয়াস্টিন হোটেলে পদ্মা ব্যাংকের এ্যানুয়েল বিজনেস কনফারেন্সে বিশেষ অতিথির বক্তব্যে এই অনুরোধ করেন বেনজির আহমেদ ।

তিনি বলেন, ব্যাংকের শৃঙ্খলা ফেরাতে আইন-শৃঙ্খলা বাহিনী সার্বিক সহযোগিতা করবে।

র‌্যাব মহাপরিচালক বলেন, ফারমার্স ব্যাংকটি পথে বসে গিয়েছিল। সেই ডুবন্ত ব্যাংকটিকে পদ্মা ব্যাংকে নামকরণ করে মাত্র ৬ মাসের মাথায় একটি উন্নয়ন ও অগ্রগতির স্থানে পৌঁছে দিয়েছে এটির ব্যবস্থাপনা পরিচালনা পর্ষদ, কর্মকর্তা, কর্মচারী ও সরকারের সহযোগিতায়।

তিনি বলেন, বাংলাদেশ বিশ্বের ম্যাজিক আর বাংলাদেশের ম্যাজিক হচ্ছে শেখ হাসিনা। তার নেতৃত্বে দেশ উন্নয়ন ও অগ্রগতির দিকে দ্রুত এগিয়ে যাচ্ছে।

পদ্মা ব্যাংকের চেয়ারম্যান চৌধুরী নাফিস শরাফতের সভাপতিত্বে প্রধান অতিথি ছিলেন অর্থমন্ত্রী আ হ ম মুস্তফা কামাল এমপি।

এসময় আরো উপস্থিত ছিলেন, ব্যাংকটির ব্যবস্থাপনা পরিচালক ও প্রধান নির্বাহী কর্মকর্তা মো. এহসান খসরু, বাংলাদেশ ব্যাংকের গভর্নর ফজলে রাব্বি, জাতীয় রাজস্ব বোর্ডের চেয়ারম্যান মো. মোশাররফ হোসেন ভূইয়া, অর্থ মন্ত্রণালয়ের আর্থিক প্রতিষ্ঠান বিভাগের সচিব মো. আসাদুল ইসলাম, সোনালী ব্যাংকের চেয়ারম্যান মো. আশরাফুল মকবুল, অগ্রণী ব্যাংকের চেয়ারম্যান ড. জায়েদ বখত, ইনভেস্টমেন্ট করপোরেশন অফ বাংলাদেশের চেয়ারম্যান ড. মুজিব উদ্দিন আহমেদ প্রমুখ।