বাংলাদেশ সাংস্কৃতিক সোসাইটির কেন্দ্রীয় কমিটিতে দুই কিরন

শহিদ শাহীন : বিশিষ্ট চলচ্চিত্র গবেষক রুহুল আমিন কিরনকে প্রেসিডিয়াম সদস্য এবং বিশিষ্ট অভিনেতা মোঃ কিরন খানকে কেন্দ্রীয় কমিটির ভাইস-চেয়ারম্যান ও ঢাকা মহানগর উত্তরের সভাপতি পদে মনোনীত করা হয়েছে। সংগঠনের প্রতিষ্ঠাতা চেয়ারম্যান প্রখ্যাত সাংবাদিক মোস্তফা কামাল মাহদী তাদেরকে উক্ত পদে মনোনীত করেন যা সংগঠনের সাংগঠনিক সম্পাদক আবু রায়হান মিকাঈল বিষয়টি নিশ্চিত করেছেন।

উল্লেখ্য সৌদি আরবে কর্মরত রুহুল আমিন কিরন সুপারষ্টার ওমর সানী ফ্যান ক্লাবের চীফ এ্যাডমিন এবং পরিচালক।তিনি একজন দক্ষ সংগঠক এবং সাংস্কৃতিক ব্যক্তিত্ব।অন্যদিকে মোঃ কিরন খান একজন টিভি ও চলচ্চিত্র অভিনেতা এবং সুপারষ্টার ওমর সানী ফ্যান ক্লাবের এ্ডমিন। তিনি মেঘনা লাইফ ইন্সুরেন্স কোম্পানী লিঃ এর একজন ব্রাঞ্চ ইনচার্জ ও জয়যাত্রা ফাউন্ডেশনের কাফরুল থানার সভাপতির দায়িত্ব পালন করছেন।এছাড়াও তিনি একজন সফল সংগঠক ও ট্রেইনার।প্রেসিডিয়ামের অন্যতম সদস্য রুহুল আমিন কিরনের সাথে পরামর্শ করে তাকে কেন্দ্রীয় কমিটির ভাইস-চেয়ারম্যান এবং ঢাকা মহানগরী উত্তরের সভাপতি মনোনয়ন করেন।

এ প্রসঙ্গে বাংলাদেশ সাংস্কৃতিক সোসাইটির প্রতিষ্ঠাতা চেয়ারম্যান মোস্তফা কামাল মাহদী বলেন, রুহুল আমিন কিরন এবং মোঃ কিরন খান দুজনেই দক্ষ সংগঠক এবং মেধাবী ব্যক্তিত্ব।তাদের ঐকান্তিক প্রচেষ্টায় সোসাইটি সংগঠনে নতুন মাত্রা যোগ হবে বলে তিনি দারুণ আশাবাদী।