বাবাকে বদ্ধ ঘরে আটকে রেখে স্ত্রীকে নিয়ে হানিমুনে ছেলে (ভিডিও)

তাঁর অনুপস্থিতিতে বোনকে সম্পত্তি লিখে দিতে পারেন বৃদ্ধ বাবা। সেই আশঙ্কায় বাবাকে বাড়িতে ঘরে আটকে রেখে স্ত্রীকে নিয়ে ঘুরতে চলে গেলেন ছেলে!

পরে বৃহস্পতিবার সকালে কান্নার আওয়াজ শুনতে পেয়ে স্থানীয় দুই কাউন্সিলরের উদ্যোগে বৃদ্ধকে উদ্ধার করেন প্রতিবেশীরা। বাড়ির গেট বন্ধ থাকায় মই নিয়ে এসে উপরের ঘরে নিজেই উঠে যান কাউন্সিলর।

বৃদ্ধ বাবা-মাকে বাড়িতে আটকে রেখে ছেলে-পুত্রবধূর ঘুরতে চলে যাওয়ার ঘটনায় নতুন সংযোজন ভারতের উত্তর চব্বিশ পরগনার নোয়াপাড়া থানা এলাকার গাড়ুলিয়া। অভিযোগ রয়েছে- সম্পত্তির লোভে অসুস্থ বাবাকে দোতলার ঘরে আটকে রেখে বাইরে বেড়াতে চলে যান স্থানীয় রবীন্দ্রপল্লির বাসিন্দা সমীর রায় ও তাঁর স্ত্রী।

তিনদিন ধরে গৃহবন্দি অবস্থায় ছিলেন অভুক্ত বৃদ্ধ রবীন্দ্রনাথ রায়। কোনও খাবার না রেখেই দোতলার একটি ঘরে তাকে আটেক রেখে বেড়াতে চলে গিয়েছিলেন রবীন্দ্রনাথবাবুর ছেলে ও বৌমা।

বৃহস্পতিবার সকালে কান্নার আওয়াজ শুনতে পেয়ে স্থানীয় দুই কাউন্সিলরের উদ্যোগে বৃদ্ধকে উদ্ধার করেন প্রতিবেশীরা। বাড়ির গেট বন্ধ থাকায় মই নিয়ে এসে উপরের ঘরে নিজেই উঠে যান কাউন্সিলর। খবর দেয়া হয় পুলিশে। উদ্ধার করে নিয়ে আসা হয় রবীন্দ্রনাথবাবুকে। অসুস্থ থাকায় তাঁকে হাসপাতালে ভর্তি করা হয়। যদিও, ফোনে পাওয়া যায়নি অভিযুক্ত ছেলে ও বৌমাকে।

সম্পত্তি নিয়ে ওই পরিবারে এর আগে অশান্তি হয়েছে বলে জানিয়েছেন স্থানীয় কাউন্সিলর রবীন দাস। এমনকী, ছেলের অত্যাচার সহ্য করতে না পেরে ওই বৃদ্ধ মানবাধিকার কমিশনেরও দ্বারস্থ হয়েছিলেন বলে খবর।

রবীন্দ্রনাথবাবুর ছেলের গাড়ির ব্যবসা রয়েছে। কয়েকবছর আগে ওই বৃদ্ধের স্ত্রী মারা যান। বাড়ি থেকে পুলিশ উদ্ধার করার পরে একা হাঁটার মতো অবস্থায় ছিলেন না রবীন্দ্রনাথবাবু। নিজেই ছেলের নামে অভিযোগ করেন তিনি।