বিএনপিতে রাজাকারের রক্ত মিশে আছে : রেলমন্ত্রী

রেলপথ মন্ত্রী নূরুল ইসলাম সুজন বলেছেন, বিএনপির জন্মই অবৈধভাবে রক্তের ওপর দিয়ে। এ রাজাকারের দলের নেতারা সরকারের সাফল্যের গুণগান না করে শুধু সমালোচনা করতে ব্যস্ত। এরা দেশের উন্নয়ন চায় না।

শনিবার রাজধানীর কমলাপুর রেলস্টেশনে ১৫ আগস্ট জাতীয় শোকদিবস ও জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৪৪তম শাহাদাতবার্ষিকীর আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এ মন্তব্য করেন। রেলপথ মন্ত্রণালয় ও বাংলাদেশ রেলওয়ে এ অনুষ্ঠানের আয়োজন করে।

তিনি বলেন, রাজাকার বিএনপি-জামায়াত জনগণকে বিভ্রান্ত করছে। তারা সরকারের সাফল্য দেখে না। এদের চোখ কানা। তারা গড়তে জানে না। এ রাজাকার শক্তি শুধু ভাঙতে জানে। এজন্য তারা রেললাইন উপড়ে ফেলে। এদের প্রতিরোধ করার জন্য জনগণকে সজাগ থাকতে হবে।
অনুষ্ঠানে বিশেষ অতিথির বক্তব্যে বাংলাদেশ রেলওয়ের মহাপরিচালক মো. শামসুজ্জামান বলেন, বঙ্গবন্ধু জাতির স্রষ্টা। বঙ্গবন্ধু ক্ষণজন্মা। তিনি শুধু বাংলাদেশের নয়, সারা বিশ্বের গণমানুষের নেতা। বঙ্গবন্ধু বাংলাদেশের জন্ম দিয়েছেন, এটা বাঙালি জাতির শ্রেষ্ঠ পাওয়া।

তিনি বলেন, বঙ্গবন্ধুকে সাধারণ মানুষ মারে নাই। সাম্রাজ্যবাদের দোষররা তাকে হত্যা করেছে।
রেলপথ মন্ত্রণালয়ের সচিব মো. মোফাজ্জেল হোসেনের সভাপতিত্বে আরও বক্তব্য রাখেন রেলপথ মন্ত্রণালয়ের অতিরিক্ত সচিব মো. মুজিবুর রহমানসহ রেলের ঊর্ধ্বতন কর্মকর্তা ও রেল শ্রমিকলীগ নেতারা।