‘বিজয়ের মাসে ফাইনাল খেলায় আ’লীগই জিতবে’

আওয়ামী লীগের প্রেসিডিয়াম সদস্য ও স্বাস্থ্যমন্ত্রী মোহম্মদ নাসিম বলেছেন, বিএনপি-জামায়াত আগামী নির্বাচন নিয়ে ষড়যন্ত্র করছে। কিন্ত কোনো ষড়যন্ত্রই সফল হবে না। সংবিধান অনুযায়ী শেখ হাসিনার সরকারের অধীনেই বিজয়ের মাস ডিসেম্বরে নির্বাচন হবে। বিজয়ের মাসে ফাইনাল খেলায় আওয়ামী লীগই জিতবে।

বৃহস্পতিবার বিকালে পাবনার বেড়া কলেজ মাঠে উপজেলা আওয়ামী লীগ আয়োজিত জনসভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

নাসিম বলেন, বিএনপি-জামায়াত সন্ত্রাসী ও জঙ্গিবাদের মদদ দাতা। তাদের শাসন আমলে বাংলা ভাইয়ের সৃষ্টি হয়েছিল। আদালত প্রাঙ্গন থেকে পুলিশের কাছ থেকে আসামি ছিনতাই করে বিএনপি আবারো প্রমাণ করেছে তারা সন্ত্রাসীদের দল।

তিনি বলেন, আগামী ৮ ফেব্রুয়ারি বিএনপি-জামায়াত দেশে বিশৃঙ্খলা সৃষ্টি করতে পারে। এ ব্যাপারে আওয়ামী লীগের নেতাকর্মীদে সজাগ থাকতে হবে।

শামসুল হক টুকু এমপির সভাপতিত্বে জনসভায় অন্যদের মধ্যে পাবনা জেলা পরিষদ চেয়ারম্যান রেজাউল রহিম লাল, রাজশাহী সিটি কর্পোরেশনের সাবেক মেয়র খায়রুজ্জামান লিটন, নুরুল ইসলাম ঠান্টু, মেরিনা জাহান কবিতা, জেলা আওয়ামী লীগের সহসভাপতি আবদুল হামিদ মাস্টার, আশিকুর রহমান সবুজ, পাবনা সদর উপজেলা চেয়ারম্যান মোশাররফ হোসেন, বেড়া পৌর মেয়র আবদুল বাতেন, বেড়া উপজেলা চেয়ারম্যান আবদুল কাদের প্রমূখ বক্তব্য দেন।