বিপিএল থেকে ফিরেই পুত্রের মুখ দেখলেন স্যামি

ওয়েস্ট ইন্ডিজকে টি-টোয়েন্টি বিশ্বকাপ জেতানো ড্যারেন স্যামি এবারও বাংলাদেশ প্রিমিয়ার লিগে (বিপিএল) রাজশাহী কিংসের হয়ে খেলছিলেন। পদ্মাপাড়ের দলটির শেষ চার নিশ্চিত হয়নি এখনও। সেই দিকে দৃষ্টি না দিয়ে হঠাৎ দেশে ফিরে গেলেন এই ক্যারিবীয়ান ক্রিকেটার। কিন্তু কেন? এর জবাব মিলল সামাজিক যোগাযোগ মাধ্যমে স্যামির পোস্ট করা এক ছবিতে।

আবারও বাবা হওয়ার আনন্দ উদযাপন করতে বিপিএল শেষ না হতেই রাজশাহী কিংসের তাবু ছেড়ে দেশে পাড়ি জমান তিনি। শনিবার স্যামির স্ত্রী জন্ম দেন ফুটফুটে পুত্র সন্তানের। সামাজিক যোগাযোগ মাধ্যম টুইটারে নিজের পেজে সদ্য জন্ম নেয়া পুত্র সন্তানের সাথে একটি ছবি দেন ৩০ বছর বয়সী এই টি-টোয়েন্টি তারকা। ছবির ক্যাপশনে স্যামি লিখেন, মা ও ছেলে উভয়েই ভালো আছেন।

সৃষ্টিকর্তাকে ধন্যবাদ জানিয়ে টুইটে স্যামি লিখেন, ‘রাজা আজ জন্ম নিয়েছে। মা ও ছেলে উভয়েই ভালো আছে। আশীবার্দ বর্ষণ করায় সৃষ্টিকর্তাকে ধন্যবাদ। ও অবশ্যই বিশ্বজয় করবে।’

প্রসঙ্গত, স্যামি দেশে ফিরে যাওয়ার পরে এক ম্যাচ খেলে হেরেছে রাজশাহী। ফলে প্লে-অফে খেলার যোগ্যতা অর্জন করার পথে কঠিন সমীকরণের মারপ্যাঁচে পড়েছে পদ্মাপাড়ের দলটি। শেষ ম্যাচে জয়ের পাশাপাশি এখন অপেক্ষায় থাকতে হবে রংপুর ও সিলেটের বাকি সবকয়টি ম্যাচে তাদের পরাজয়ের আশায়।