বিশ্বকাপে মজেছেন মেসির দুই ছেলে (ভিডিও)

এবার তাঁর শেষ বিশ্বকাপ। ফুটবলে যা কিছু অর্জন তার সবই করেছেন লিওনেল মেসি। আক্ষেপ শুধু একটাই, ছোঁয়া হয়নি সোনালী ট্রফিটি। এবার সেই আক্ষেপ ঘোচাতেই রাশিয়া যাচ্ছেন মেসি। পারবেন কী তিনি?

হাইতির বিপক্ষে প্রথম প্রস্তুতি ম্যাচ খেলে স্বপ্ন পূরণের ইঙ্গিত দিয়েছেন। ম্যাচে মেসি যে হ্যাটট্রিক করেছেন। তাঁর এমন দুরন্ত পারফরম্যান্সে খুশি আর্জেন্টাইনরা। সবার মুখেই এখন একটাই ভাষা,‘ভামোস ভামোস আর্জেন্টিনা!’ স্প্যানিশ ভাষায় এই উল্লাসের অর্থ, এগিয়ে চলো আর্জেন্টিনা, এগিয়ে চলো৷

আর্জেন্টিনার অলিতে গলিতে এখন ধ্বনিত হচ্ছে এই মন্ত্র। এই বিশেষ মন্ত্রেই মেসিদের রাশিয়া বিশ্বকাপে সফল হওয়ার জন্য প্রেরণা জুগিয়ে যাচ্ছেন সমর্থকরা। সেই কাজে এবার সামিল মেসির দুই ছেলে। মাতেও-থিয়াগো

হাইতির বিপক্ষে ম্যাচে বাবার জন্য গলা ফাটাতে ভোলেনি মেসির দুই সন্তান মাতেও ও থিয়াগো। জয়ের পর দুই ছেলের উচ্ছ্বাসের ভিডিও সামাজিক যোগাযোগের মাধ্যমে শেয়ার করেছেন মেসি। আর্জেন্টিনার ১০ নম্বর জার্সি পড়ে বাবার জন্য গলা ফাটাতে দেখা গেছে মাতেও-থিয়াগোকে।

বিশ্বকাপের ‘ডি’ গ্রুপে আর্জেন্টিনার প্রতিপক্ষ আইসল্যান্ড, ক্রোয়েশিয়া ও নাইজেরিয়া। ১৬ জুন মেসিদের প্রথম প্রতিপক্ষ আইসল্যান্ড৷ ২১ জুন আর্জেন্টিনা খেলবে ক্রোয়েশিয়ার বিরুদ্ধে। ২৬ জুন গ্রুপের শেষ ম্যাচে মেসিরা মুখোমুখি হবে নাইজেরিয়ার।

ভিডিও দেখুন: