বিশ্বকে পিছনে ফেলে বিছানায় সেরা ভারতীয়রা, বলছে সার্ভে

ভারতীয় রমণী মানেই মোহময়ী। ভারতীয় রমণীর ব্যক্তিত্বে মজে গোটা বিশ্ব।

রূপে লক্ষ্মী, গুণে সরস্বতী বিশ্বের খুব কম জায়গাতেই পাওয়া যায়। এবার বিশ্বজুড়ে হওয়া এক সার্ভে তার প্রমাণ দিল। বলল, বিশ্বের হটেস্ট নারীর তালিকায় দ্বিতীয়তেই আছে ভারতের নাম।

আর শুধু নারীরা কেন? পুরুষের ভূমিকা কি কিছু কম? এই তালিকাতেও তাই পিছিয়ে নেই ভারতীয় পুরুষরা। হটেস্ট পুরুষের তালিকাতেই দ্বিতীয় স্থানেই আছে ভারত।

ভালোবাসায় ব়্যাঙ্কিং? অনুভূতি বলে এমনটা হওয়া অসম্ভব। কিন্তু বিছানায় কোন পুরুষ সেরা বা কোন নারী সেরা, তার হিসেব কিন্তু পার্টনাররা রাখে। এবার সেই হিসেব এবার বিশ্বের কাছে উন্মোচিত হল। বিশ্বের মধ্যে কোন দেশের পুরুষ আকর্ষণীয়, কোথাকার নারী মোহময়ী তা নিয়ে একটি তালিকা প্রকাশ করা হয়েছে।

সার্ভেটি করেছিল সসি ডেটস।
সার্ভে জানাচ্ছে হটেস্ট পুরুষের তালিকায় সবচেয়ে উপরে আছে অস্ট্রেলিয়া। এর সঙ্গে আছে আরও ২টি দেশ। আমেরিকা ও দক্ষিণ আফ্রিকা। নারীদের মধ্যে এগিয়ে আছেন কানাডা, ফ্রান্স, ইতালি, আমেরিকার নারীরা। এই তিন দেশের পুরুষ ও নারীরা ১০ এর মধ্যে ৮ পেয়েছেন।
এর পরেই আছে ভারতের নাম। ভারতীয় নারীরা এক্ষেত্রে পেয়েছেন ৭। ভারতের সঙ্গে দ্বিতীয় স্থানে আছে জার্মানি। দ্বিতীয় স্থানে থাকলেও নম্বরে একটু পিছিয়ে আছে দক্ষিণ আফ্রিকা ও আমেরিকা। এদের নম্বর ৬।

তবে ভারতীয় নারীদের পাশাপাশি পুরুষরাও কিন্তু দ্বিতীয় স্থানেই আছেন। পরীক্ষায় তারা উত্তীর্ণ হয়েছেন ৭ নম্বর নিয়ে। তালিকায় ভারতের সঙ্গে আছে কানাডা, ফ্রান্স, জার্মানি, ইতালি ও স্পেন।

প্রায় ২২ হাজার ৭৫৩ জনেরর উপর এই সার্ভে করে। তাদের উত্তরের উপর ভিত্তি করে রিপোর্ট প্রকাশ করা হয়।