বিশ্বাস করে নির্বাচনে আসুন : নাসিম

বিএনপিকে উদ্দেশ করে আওয়ামী লীগের প্রেসিডিয়াম সদস্য ও ১৪ দলের মুখপাত্র স্বাস্থ্যমন্ত্রী মোহাম্মদ নাসিম বলেছেন, ‘নির্বাচন সুষ্ঠু ও অবাধ হবে।প্রধানমন্ত্রী শেখ হাসিনা তো বলেছেন, ইলেকশন ফেয়ার হবে, ভয়ের কোনো কারণ নেই। বিশ্বাস করে আসেন। এখনো বলছি নির্বাচনে আসেন।

সিরাজগঞ্জ জেলা আওয়ামী লীগ আয়োজিত নির্বাচনী জনসভায় এসব কথা বলেন তিনি।

মোহাম্মদ নাসিম বলেন, ‘আপনারা গত নির্বাচনে আসেন নাই। ভুল করেছিলেন। এবার আর ভুল করবেন না। এবার নির্বাচনে না এলে বিএনপিকে আর বাটিচালান দিয়েও খুঁজে পাওয়া যাবে না। আমি আপনাদের অনুরোধ করব নির্বাচনে আসেন।

সংলাপ প্রসঙ্গ টেনে তিনি বলেন, বঙ্গবন্ধু কন্যার উদার গণতান্ত্রিক মানসিকতায় তিনি সংলাপে বসেছেন। কিন্তু সংবিধানের বাইরে কোনো দাবি মানা হবে না। সংবিধান অনুযায়ী, ভারত-আমেরিকার মতো গণতান্ত্রিক দেশে যেভাবে নির্বাচন হয়, বাংলাদেশেও বঙ্গবন্ধুকন্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনার অধীনেই নির্বাচন হবে। এর কোনো বিকল্প নেই।

উন্নয়নের ধারা অব্যাহত রাখতে আগামী জাতীয় সংসদ নির্বাচনে সিরাজগঞ্জসহ জেলার ৬ আসনে বঙ্গবন্ধুকন্যা শেখ হাসিনা মনোনীত নৌকা প্রতীকের প্রার্থীকে বিজয়ী করার জন্য দলীয় নেতাকর্মী ও সাধারণ ভোটারদের প্রতি আহ্বান জানিয়েছেন নাসিম।

জেলার বাজার স্টেশনে মুক্তির সোপানে অনুষ্ঠিত জনসভায় সভাপতিত্ব করেন জেলা আওয়ামী লীগের সভাপতি সাবেক মন্ত্রী আব্দুল লতিফ বিশ্বাস।

এতে বিশেষ অতিথি হিসেবে বক্তৃতা করেন জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক (ভারপ্রাপ্ত) অধ্যাপক ডা. হাবিবে মিল্লাত মুন্না এমপি, হাসিবুর রহমান স্বপন এমপি, ম.ম আমজাদ হোসেন মিলন এমপি, তানভীর ইমাম এমপি, সেলিনা বেগম স্বপ্না এমপি, জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি আবু ইউসুপ সূর্য্য, কেএম হোসেন আলী হাসান, বিমল কুমার দাস, মোস্তফা কামাল খান, অ্যাডভোকেট আব্দুর রহমান, সৈয়দ আব্দুর রউফ মুক্তা প্রমুখ।