বিয়ের আসরে সপাটে চড় কষালেন কনে!

বিয়ের আসরে মুখোমুখি বর এবং কনে। লাজুক কনের পরনে লাল বেনারসী। মাঝে মাঝে এদিক ওদিক তাকাচ্ছেন। আশপাশে বন্ধু-আত্মীয়স্বজনরাও রয়েছেন। এ বার মালাবদলের পালা। বরকে এসে আচমকাই তুলে ধরলেন এক ব্যক্তি। বরকে মালা দিতে এ বার মুশকিলে পড়বেন কনে। এটাই প্রথা। বর বড় না কনে বড়?

বরের গলায় মালা দিতে তখন নাজেহাল কনে। আচমকাই কনের কোমর জড়িয়ে তাঁকে উপরে তুললেন এক ব্যক্তি। অস্বস্তির সঙ্গেই বরের গলায় কোনওমতে দু’বার মালা দিয়েই নামলেন কনে। আর নেমেই সপাটে একটি চড় কষালেন ওই ব্যক্তির গালে। কী হয়েছে? কী হল? এমনটাই জিজ্ঞেস করে কনের দিকে এগিয়ে এলেন এক মহিলা। ওই ব্যক্তি তখন সেই মহিলার গালেই একটি চড় কষিয়ে অনুষ্ঠান ছেড়ে বেরিয়ে গেলেন। বিয়েবাড়ির আসরে তোলা এই ভিডিয়ো মুহূর্তেই ভাইরাল।

কিন্তু ঠিক কী ঘটেছিল? কেউ বলছেন বরের কোনও আত্মীয়ই মদ্যপ অবস্থায় কনের গায়ে হাত দেওয়ায় এই চড়। কেউ বলছেন, অনুমতি ছাড়াই জোর করে কনের কোমর জড়িয়ে ধরায় চড় মারা হয়েছে। কেউ বলছেন, অশ্লীল কোনও আচরণের কারণেই চড় মারতে বাধ্য হন ওই তরুণী। কারণ তাঁর স্বামীও অবাক হয়ে তাকিয়েছিলেন স্ত্রীর এই আচরণের পর। অনেকেই সোশ্যাল মিডিয়ায় ওই ভিডিও দেখে বলেছেন, যে মহিলাকে চড় মেরে বেরিয়ে গেলেন ওই ব্যক্তি, সেই মহিলা তাঁর স্ত্রী।

তা হলে প্রশ্ন উঠছে, নিজে চড় খেয়ে স্ত্রীকেও অকারণে চড় মারলেন ওই ব্যক্তি? বিয়ের আসরে এরপর কী হল? হেনস্থার কোনও অভিযোগ কি দায়ের হয়েছে এই ঘটনায়? এখনও পর্যন্ত এবিষয়ে কিছু জানা যায়নি।-আনন্দবাজার