বিয়ের পর আনুশকাকে রান্না করে খাওয়াবেন কোহলি!

দাম্পত্য জীবন শুরুর পর বিরাট কোহলি বলিউড ললনা আনুশকা শর্মার জন্য কী কী করবেন? দিওয়ালিতে সেটি খোলাসা করলেন ভারত অধিনায়ক। আনুশকার জন্য রান্না ঘরেও ঢুকবেন। কারণ বিয়ের পর কোহলি যে প্রিয়তমার জন্য মাসে অনন্ত ১৫ দিন নিজের হাতে খাবার তৈরি করবেন। আনুশকাকে এমনই প্রতিশ্রুতি দিয়েছেন তিনি। রান্না যেমনই হোক তা খেয়ে নেবেন বলে প্রতিশ্রুতি দিলেন আনুশকাও।

শুধু কী তাই! আনুশকার ড্রেস করার সময় অধৈর্য না হয়ে ঘড়ির কাঁটা মিলিয়ে অপেক্ষাও করবেন কোহলি। অর্থ্যাৎ বিয়ের পর স্ত্রী’র জন্য ভালো স্বামীরা যা যা করেন, ‘হবু বউ’ আনুশকাকে তা করার প্রতিশ্রুতি দিলেন তিনি। প্রিয় বান্ধবীর জন্য কী কী করবেন কোহলি? উৎসবের মৌসুমে মাসের পনেরো দিন রান্না ঘরে ঢুকবেন, ফেভারিট টিভি রিয়েলিটি শোয়ের ফাইনালও দেখবেন একসঙ্গে।

কোহলির প্রতিশ্রুতিতে মুগ্ধ আনুশকা। পাল্টা তিনিও প্রমিস করেছেন ‘হবু বর’কে৷ কোহলি যদি রান্না করতে গিয়ে ভুল-চুকও করে ফেলেন, ‘সাত খুন মাফ’। এ সব পড়ে আপনি যদি ভাবেন রিয়েল লাইফে এসব কী প্রমিস প্রমিস খেলায় মেতেছেন এই ‘লাভ বার্ডস’। আদতে রিয়েল নয়, রিল লাইফে লাইট-ক্যামেরা-অ্যাকশনের সামনে কোহলি-আনুশকা একে অপরকে এমন হাফ-ডজন প্রমিস করে ফেললেন। এক পাঞ্জাবি প্রস্তুতকারক সংস্থার বিজ্ঞাপনে প্রতিশ্রুতি দিলেন বিরাট-আনুশকা।