বেরোবিতে শিক্ষাবার্তা ডট কম পত্রিকার ২য় বর্ষপূর্তি পালন

বেরোবি প্রতিনিধি: `অধিকার ও সত্যের পক্ষে’ এই প্রতিপাদ্যকে সামনে রেখে রংপুরের বেগম রোকেয়া বিশ্ববিদ্যালয়ে (বেরোবি) শিক্ষাবার্তা ডট কম অনলাইন পত্রিকার দ্বিতীয় বর্ষপূর্তি অনুষ্ঠান পালিত হয়েছে।

রবিবার বেলা ১২ টায় বিশ্ববিদ্যালয়ের কেন্দ্রীয় ক্যাফেটেরিয়ায় কেক কাটার মধ্যে দিয়ে বর্ষপূর্তি অনুষ্ঠান শুরু হয় এবং আলোচনা সভা অনুষ্ঠিত হয়। পরে একটি র্যালি বের করা হয়।

এ সময় উপস্থিত ছিলেন বিশ্ববিদ্যালয়ের প্রক্টর প্রফেসর ড. আবু কালাম মো: ফরিদ উল ইসলাম, শিক্ষক সমিতির সাধারণ সম্পাদক তাবিউর রহমান প্রধান এবং বেগম রোকেয়া বিশ্ববিদ্যালয় সাংবাদিক সমিতির(বেরোবিসাস) সদস্যবৃন্দ।

বেরোবিসাসের সভাপতি এইচ. এম নুর আলমের সভাপতিত্বে ও পোর্টালটির বেরোবি প্রতিনিধি এস এম আল-আমিন এর সঞ্চালনায় আলোচনা সভায় প্রধান অতিথি ছিলেন বিশ্ববিদ্যালয়ের প্রক্টর (চলতি দায়িত্ব) প্রফেসর ড.আবু কালাম মো: ফরিদ উল ইসলাম। আলোচনা সভায় শুভেচ্ছা বক্তব্য প্রদান করেন শিক্ষক সমিতির সাধারণ সম্পাদক তাবিউর রহমান প্রধান।

শুভেচ্ছা বক্তব্যে তিনি শিক্ষাবার্তা পরিবারকে ধন্যবাদ জানিয়ে বলেন, শিক্ষাবার্তা পত্রিকাটি অল্প সময়ের মধ্যে অনেক বিস্তৃতি লাভ করেছে। শিক্ষাবার্তা পত্রিকাটি যেহুতু শিক্ষা বিষয় নিয়ে কাজ করে সেহুতু শিক্ষাবার্তা বেগম রোকেয়া বিশ্ববিদ্যালয়ের শিক্ষা বিষয়ক বিষয়গুলো সুন্দর ভাবে তুলে ধরবে বলে আশা করি। প্রধান অতিথির বক্তব্যে প্রফেসর ড. আবু কালাম মো: ফরিদ উল ইসলাম বলেন, আমি প্রথমেই ধন্যবাদ জানাই শিক্ষাবার্তা পরিবারকে বিশ্ববিদ্যালয়ে এতো সুন্দর একটা আয়োজন করার জন্য। আশা করি শিক্ষাবার্তা পত্রিকা সমাজের জন্য কাজ করে যাবে। এসময় তিনি শিক্ষাবার্তা পত্রিকা আগামী দিনগুলোতে আরো সুন্দরভাবে কাজ করে যাবে সেই কামনা করেন।