বেরোবিতে বাঁধন এর নতুন কমিটি গঠিত

বেরোবি প্রতিনিধি: রংপুরের বেগম রোকেয়া বিশ্ববিদ্যালয়ে (বেরোবি) স্বেচ্ছায় রক্তদাতাদের সংগঠন বাঁধন এর ২০১৮ বর্ষের ১২ সদস্যবিশিষ্ট একটি কমিটি গঠন করা হয়েছে। মো:আজমল হোসেন বাপ্পীকে সভাপতি এবং ফারিয়া ফারজানা লুবাকে সাধারণ-সম্পাদক করে গতকাল মঙ্গলবার বিকালে একাডেমিক ভবন-৪ এর গ্যালারি রুমে এক বাৎসরিক সাধারণ সভা, দায়িত্ব হস্তান্তর ও ডোনাল্ড সংবর্ধনা অনুষ্ঠানে এ কমিটি ঘোষণা করা হয়।

কমিটির অন্যান্য সদস্যরা হলেন সহ-সভাপতি রুকাইয়া মুনতারিন জিনাত,বিশাল রায়, সহ সাধারণ-সম্পাদক রেজাউল করিম,সাংগঠনিক সম্পাদক মাহমুদ জামান শোভন,সহ সাংগঠনিক সম্পাদক জাকারিয়া রহমান, কোষাধ্যক্ষ মো:মেহেদী হাসান,দপ্তর সম্পাদক আল আমিন মৃধা,প্রচার সম্পাদক কৌশিক রায় শুভ,তথ্য ও শিক্ষা সম্পাদক সিরিয়া জাহান এবং জোনাল প্রতিনিধি তাওহীদ মো:ফয়সাল বারী।

এ সময় প্রধান অতিথি উপস্থিত ছিলেন বিশ্ববিদ্যালয়ের উপাচার্য অধ্যাপক ড.নাজমুল আহসান কলিমউল্লাহ,বিটিএফও। এছাড়াও অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন কম্পিউটার সায়েন্স এন্ড ইনজিয়ারিং বিভাগের সহযোগী অধ্যাপক ও বিশ্ববিদ্যালয়ের প্রক্টর আবু কালাম মো:ফরিদুল ইসলাম,পদার্থ বিজ্ঞান বিভাগের সহযোগী অধ্যাপক ড.গাজী মাজহারুল আনোয়ার,সহযোগী অধ্যাপক ও ডিন,বিজনেস স্ট্যাডিজ মো:ফেরদৌস রহমান, বাংলা বিভাগের অধ্যাপক ড.শরিফা সলোয়া ডিনা,গণযোগাযোগ ও সাংবাদিকতা বিভাগের সহকারি অধ্যাপক তাবিউর রহমান প্রধান সহ প্রমুখ।

উল্লেখ্য,বাঁধন এর এ নতুন কমিটি পরবর্তী এক বছরের জন্য ঘোষণা করা হয়েছে।