বেরোবিতে ভর্তি পরীক্ষা সংক্রান্ত ওরিয়েন্টেশন সভা অনুষ্ঠিত

এইচ. এম নুর আলম, বেরোবি প্রতিনিধি : রংপুরের বেগম রোকেয়া বিশ্ববিদ্যালয়ে (বেরোবি) ২০১৭-২০১৮ শিক্ষাবর্ষের ভর্তি পরীক্ষা সংক্রান্ত ওরিয়েন্টেশন (ভর্তি পরীক্ষার কার্যাবলি সংক্রান্ত নির্দেশনাবলি) সভা অনুষ্ঠিত হয়েছে। বিশ্ববিদ্যালয়ের উপাচার্য প্রফেসর ডক্টর নাজমুল আহসান কলিমউল্লাহ এর সভাপতিত্বে গতকাল (বুধবার) বেলা ১১ থেকে দুপুর ১ টা পর্যন্ত বিশ্ববিদ্যালয় ক্যাফেটেরিয়া ভবনের ২য় তলায় সভাটি অনুষ্ঠিত হয়।

বিশ্ববিদ্যালয়ের বহিরাঙ্গন পরিচালক (চলতি দায়িত্ব) এবং ডিউটি রোস্টার ও কন্ট্রোল রুম উপ-কমিটির সদস্য সচিব মোহাম্মদ রফিউল আজম খান-এর সঞ্চালনায় এ সময় বিশ্ববিদ্যালয়ের বিভিন্ন অনুষদের ডিনবৃন্দ, প্রভোস্টবডি এবং প্রক্টরিয়ালবডির সদস্যসহ বিশ্ববিদ্যালয়ের রেজিস্ট্রার উপস্থিত ছিলেন।

২০১৭-১৮ শিক্ষাবর্ষের প্রথম বর্ষ স্নাতক (সম্মান), বিএসসি (ইঞ্জিনিয়ারিং) ও বিবিএ প্রোগ্রামে ভর্তি পরীক্ষা সংক্রান্ত ওরিয়েন্টেশনের শুরুতেই বিশ্ববিদ্যালয়ের সকল শিক্ষক অংশ নেন। দ্বিতীয় পর্যায়ে বিশ্ববিদ্যালয়ের সকল কর্মকর্তা এবং সব শেষে কর্মচারীদের অংশগ্রহণে এবং ভর্তি পরীক্ষা সংক্রান্ত প্রশ্ন-উত্তরের মধ্য দিয়ে ওরিয়েন্টেশন সভাটি সম্পন্ন করা হয়।

উল্লেখ্য, আগামী ২৬ থেকে ৩০ নভেম্বর অনুষ্ঠিতব্য ভর্তি পরীক্ষা সফলভাবে সম্পন্ন করার জন্য ওরিয়েন্টেশন সভায় ভর্তি পরীক্ষায় কক্ষ পরিক্ষকগণের নির্দেশাবলী সম্পর্কে বিস্তারিত আলোচনা করা হয়।