ব্যাটিংয়ে নেমে বিপর্যয়ে মুম্বাই- ৫ উইকেট নিয়ে আনন্দে ধোনিরা

ইন্ডিয়ান প্রিমিয়ার লিগের দশম আসরের গ্র্যান্ড ফাইনালে টসে জিতে ব্যাট করতে নেমে শুরুতেই বিপদে পড়েছে মুম্বাই ইন্ডিয়ান্স।

হায়দরাবাদের রাজীব গান্ধী আন্তর্জাতিক ক্রিকেট স্টেডিয়ামে রাইজিং পুনে সুপারজায়ান্ট বোলারদের দাপটে ৮ রানেই ২ উইকেট হারিয়েছে তারকাবহুল দলটি। এই রিপোর্ট লেখা পর্যন্ত মুম্বাইয়ের সংগ্রহ ১১ ওভারে ৫ উইকেটে ৬৫ রান।

দলীয় ৭ রানেই প্রথম উইকেট হারায় রোহিত শর্মার দল। উইকেটকিপার ব্যাটসম্যান পার্থিব প্যাটেল ৪ রান করেই প্যাভিলিয়নের পথ ধরেন। জয়দেব উনারাকট কট অ্যান্ড বোল্ড করে দেন পার্থিবকে। ১ রানের ব্যবধানে আবারও আঘাত হানেন জয়দেব। এবার তার শিকার অপর ওপেনার সিমন্স। ৩ রান করে তিনি শার্দুল ঠাকুরের তালুবন্দী হন।

চলতি আসরে আজকের আগে ৩ বারের সাক্ষাত হয়েছে দুই দলের। তিনবারই মুম্বাইকে পরাজিত করেছে স্টিভেন স্মিথের দল। রোহিত শর্মারা আজ জিতলে তিন নম্বর শিরোপা ঘরে তুলবে। এদিকে পুনেকে চ্যাম্পিয়ন ঘোষণা করে নতুন বিতর্কের জন্ম দিয়েছেন এক ক্রিকেট জুয়াড়ি। টুইটারে তার পোস্ট নিয়ে চলছে তোলপাড়।

মুম্বাই ইন্ডিয়ান্স একাদশ: লেন্ডল সিমন্স, পার্থিব প্যাটেল, আম্বাতি রাইডু, রোহিত শর্মা, হার্দিক পান্ডিয়া, কাইরন পোলার্ড, ক্রুনাল পান্ডিয়া, মিচেল জনসন, করণ শর্মা, জাসপ্রিত বুমরা, লাসিথ মালিঙ্গা।

রাইজিং পুনে সুপার জায়ান্টস একাদশ: অজিঙ্কা রাহানে, রাহুল ত্রিপাথি, স্টিভেন স্মিথ, মনোজ তিওয়ারি, এম এস ধোনি, ড্যানিয়েল ক্রিস্টিয়ান, ওয়াসিংটন সুন্দর, লকি ফার্গুসন, অ্যাডাম জাম্পা, শারদুল ঠাকুর, জয়দেব উনারকট।