‘ভাগ্যের পরিবর্তন চাইলে সরকার পরিবর্তন করতে হবে’

দেশের মানুষের ভাগ্যের পরিবর্তন করতে হলে বর্তমান সরকারকে পরিবর্তন করতে হবে বলে মন্তব্য করেছেন সাবেক রাষ্ট্রপতি ও বিকল্পধারা বাংলাদেশের সভাপতি ডা. এ কিউ এম বদরুদ্দোজা চৌধুরী (বি.চৌধুরী)।

যুক্তফ্রন্টের আহ্বায়ক ডা. এ কিউ এম বদরুদ্দোজা চৌধুরী বলেছেন, দেশের মানুষের ভাগ্যের পরিবর্তন করতে হলে বর্তমান সরকারকে পরিবর্তন করতে হবে।

রোববার কৃষক শ্রমিক জনতা লীগের ১৯তম প্রতিষ্ঠা বার্ষিকী উপলক্ষে টাঙ্গাইলের শহীদ মিনারে এক সমাবেশে প্রধান অতিথির বক্তৃতায় তিনি এ মন্তব্য করেন।

বি.চৌধুরী বলেন, সরকার গুম খুন করে বিরোধী মতকে ও বিরোধীদলকে দমন করে ক্ষমতা চিরস্থায়ী করতে চায়। কিন্তু এ দেশের জনগণ তা আর হতে দেবে না। ২০১৯ সালের নির্বাচন সব দলের অংশগ্রহণ হতে হবে।

দেশের মানুষ আজ ভালো নেই, আগের যেকোনো সময়ের চেয়ে দেশের পরিস্থিতি খারাপ বলেও উল্লেখ করেন তিনি।

কৃষক শ্রমিক জনতা লীগের জেলা শাখার সাবেক সভাপতি এ এইচ এম আব্দুল হাইয়ের সভাপতিত্বে সমাবেশে দলটির প্রতিষ্ঠাতা সভাপতি বঙ্গবীর কাদের সিদ্দিকী বীরউত্তম, সাধারণ সম্পাদক হাবিবুর রহমান তালুকদার বীরপ্রতীক, নাসরিন কাদের সিদ্দিকী, কেন্দ্রীয় যুগ্ম সম্পাদক ইকবাল সিদ্দিকী, টাঙ্গাইল জেলা শাখার সাধারণ সম্পাদক হাসমত আলী, যুব আন্দোলনের আহ্বায়ক হাবিবুন নবী প্রমুখ বক্তব্য দেন।