ভারতের নির্বাচনী প্রচারণায় চিত্রনায়ক ফেরদৌস

ভারতজুড়ে বইছে ভোটের হওয়া। এবার নির্বাচনে প্রার্থী হয়েছেন দেশটির শোবিজ অঙ্গনের অনেকে তারকা। বিশেষ করে পশ্চিমবঙ্গে এবারের ভোটে তারকাদের অংশগ্রহণ চোখে পড়ার মতো। ভারতের রায়গঞ্জের প্রার্থী কানাইয়ালালের হয়ে ভোট চাইতে টালিউড থেকে বলিউডের অনেকে উড়ে আসছেন।

কানাইয়ালালের হয়ে এবার জোড়াফুলে ভোট চাইছেন বাংলাদেশের নায়ক ফিরদৌস। সঙ্গে থাকছেন টালিউডি তারকা অঙ্কুশ ও পায়েল। জানা গেছে, সোমবার করণদিঘী থেকে বেঙ্গল টু বেঙ্গল রোড ধরে ইসলামপুর পর্যন্ত রোড শো করবেন ওই তিন তারকা। ১৬ এপ্রিল আসছেন তৃণমূল সাংসদ দেব।

কানাইয়ালাল আগরওয়ালের নির্বাচনী এজেন্ট তথা উত্তর দিনাজপুর জেলা পরিষদের কর্মাধ্যক্ষ মোশারফ হোসেন জানান, কোন তারকা প্রচারে আসবেন বা আসবেন না, সেটা ঠিক হয় রাজ্য থেকেই। তবে ফেরদৌস মূলত বাংলাদেশের নায়ক হলেও দুই বাংলার যৌথ উদ্যোগে নির্মিত একাধিক সিনেমা করায় এপার বাংলার মানুষের কাছেও ভীষণ জনপ্রিয়। এই জেলার চলচ্চিত্র প্রিয় মানুষের কাছেও তার ক্রেজ রয়েছে। ফলে প্রতিদিনের রাজনৈতিক কচকচানি দূরে সরিয়ে ফিরদৌসের রোড শো ‘বসন্তের ওই বাতাসটুকুর মতো’ই ভোট প্রচারে একটা ভিন্ন স্বাদ এনে দেবে বলে আশা করছেন তিনি।