মঞ্চে আলিয়া থাকলে উঠবেন না ক্যাটরিনা!

যদিও মুখে বলছেন মধুর, তবু বেশ কয়েক মাস ধরেই বলিউড অভিনেত্রী ক্যাটরিনা কাইফ ও আলিয়া ভাটের সম্পর্ক টকে পরিণত হয়েছে। যাকে ঘিরে মধুর সম্পর্ক অম্ল হলো, তিনি নিশ্চিতভাবেই ‘প্রেমিক’ রণবীর কাপুর। গত বছরও ক্যাট-আলিয়া ঘনিষ্ঠ বন্ধু ছিলেন, হাতে হাত রেখে হাঁটতেন, বিভিন্ন টক শোতে যেতেন। আর এখন শুধুই এড়িয়ে যাওয়া!

হুট করে কেউ কারো সামনে পড়ে যাক—এমনটাও চান না বলিউডের জনপ্রিয় এ দুই তারকা। আলিয়া এখন প্রেম করছেন রণবীর কাপুরের সঙ্গে, যিনি ক্যাটরিনার সাবেক প্রেমিক। আর এ সম্পর্কই তাদের সম্পর্কের শীতলতার কারণ।

গুঞ্জন আছে, ‘রাজি’ অভিনেত্রী সম্পর্ক উষ্ণ করতে চাইলেও ‘টাইগার জিন্দা হ্যায়’ অভিনেত্রী তা প্রত্যাখান করেছেন।

ভারতীয় সংবাদমাধ্যম বলিউড বাবলকে একটি সূত্র বলেছে, ‘আগে আলিয়া ও ক্যাটরিনা একসঙ্গে জিমে যেতেন। এ কারণে তাঁদের সঙ্গে দেখা হতো। তাঁরা দুজনই একই প্রশিক্ষকের অধীনে ব্যায়াম করতেন। তাঁদের প্রশিক্ষক ছিলেন ইয়াসমিন করাচিওয়ালা। কিন্তু রণবীরের সঙ্গে আলিয়ার প্রেমের পর ক্যাটরিনা এটাও এড়িয়ে যাচ্ছেন।’

শুধু তাই নয়, আলিয়া ভাটের সঙ্গে একটি স্টেজ শো করার অনুরোধ এসেছিল ক্যাটরিনা কাইফের। কিন্তু তিনি তা সরাসরি নাকচ করে দিয়েছেন।

সূত্রটি বলছে, ‘তিনি পরিষ্কার ভাষায় আয়োজককে জানিয়ে দিয়েছেন—যে মঞ্চে আলিয়া থাকবে, সে মঞ্চে তিনি উঠবেন না। ক্যাট খুবই আঘাত পেয়েছেন, কারণ তিনি কখনো আশা করেননি তাঁর কাছের বন্ধু এমন কাজ করতে পারেন।

তো কে বলবেন—দুই নায়িকা বন্ধু হতে পারেন, একসাথে চলতে পারেন!

এদিকে, রণবীর কাপুরের সঙ্গে আলিয়া ভাটের বিয়ের কথাবার্তা চলছে—বলিপাড়া থেকে শুরু করে অন্তর্জালে। দুই পরিবারের কর্তারা এ নিয়ে ইঙ্গিতও দিয়েছেন। গুঞ্জন আছে, আগামী বছরই প্রেমিক রণবীর কাপুরকে বিয়ে করতে যাচ্ছেন আলিয়া ভাট।

কিছুদিন আগে বিয়ের ব্যাপারে আলিয়ার বাবা মহেশ ভাটকে জিজ্ঞেস করা হলে তিনি বলেছিলেন, ‘আমি কখনোই আমার সন্তানের ব্যক্তিগত জীবন নিয়ে কথা বলিনি। তারা বড় এবং এটা তাদের বিশেষ ব্যাপার।’

অন্যদিকে রণবীর কাপুরের বাবা ঋষি কাপুরকে জিজ্ঞেস করা হলে তিনি বলেন, আলিয়া ভাটকে তাদের পরিবারের সবাই পছন্দ করে।

যাকে নিয়ে সাবেক প্রেমিকের বিয়ের গুঞ্জন চলছে, তিনি যদি প্রিয় বন্ধুও হন; তাঁর প্রতি অভিমান তো থাকতেই পারে!