মঞ্চ ভেঙে পড়ে গেলেন মেয়র সাঈদ খোকন

নাগরিকদের সুযোগ-সুবিধা ও তাদের মতামত নিতে ‘জনতার মুখোমুখি জনপ্রতিনিধি’ অনুষ্ঠানে মঞ্চ ভেঙে পড়ে গেলেন ঢাকা দক্ষিণ সিটি করপোরেশনের মেয়র সাঈদ খোকন।

বৃহস্পতিবার দক্ষিণ সিটি আয়োজিত পরীবাগের ২১ নম্বর ওয়ার্ডের সার্বিক উন্নয়ন, ভবিষ্যৎ কর্মপরিকল্পনা ও সংশ্লিষ্ট বিভিন্ন নাগরিক সমস্যার কথা শুনতে জনতার মুখোমুখি অনুষ্ঠানে অংশ নেন সাঈদ খোকন।

মঞ্চে উপস্থিত হয়ে নাগরিকদের বিভিন্ন প্রশ্ন ও সমস্যার কথা শুনে উত্তর দিচ্ছিলেন মেয়র। এ সময় দক্ষিণ সিটির ঊর্ধ্বতন কর্মকর্তারও মঞ্চে উপস্থিত ছিলেন। হঠাৎ করেই অস্থায়ী ওই মঞ্চটি ভেঙে মাটিতে পড়ে যান মেয়রসহ অন্যরা। এ সময় মঞ্চে প্রায় ৩০-৩৫ জনের মতো ছিলেন। তবে কেউ আহত হননি।

ঘটনার পর মেয়র সাঈদ খোকন বলেন, ‘নগর প্রশাসনের জবাবদিহিতা নিশ্চত করবার জন্য জনগণের মুখোমুখি হয়েছিলাম। আমরা প্রশ্ন নিচ্ছিলাম এবং সমাধানগুলোর যেগুলো সম্ভব আজকে করে দেওয়ার চেষ্টা করছিলাম। এমন একটি মুহূর্তে আমাদের মঞ্চ ভেঙে পড়ে। আল্লাহর অশেষ মেহেরবানিতে আমি এবং আমার সহকর্মীরা সবাই সুস্থ আছি। আপনারা আমাদের জন্য দোয়া করবেন, যাতে আমাদের যে কর্মযজ্ঞ এই শহরের মানুষের জন্য সেটা আমরা অব্যাহত রাখতে পারি।’