মাগুরা জেলা প্রশাসক গোল্ডকাপ ফুটবল

মাগুরার ৭-১ গোলে জয়লাভ

মাগুরা প্রতিনিধি : মাগুরা মুক্তিযোদ্ধা আছাদুজ্জামান স্টেডিয়ামে আন্ত:জেলা জেলা প্রশাসক গোল্ডকাপ ফুটবলের শনিবারের খেলায় মাগুরা জেলা দল ৭-১ গোলের বড় ব্যবধানে জয়লাভ করেছে। তারা কুষ্টিয়া জেলা দলকে পরাজিত করে সেমিফাইনালে খেলার যোগ্যতা অর্জন করেছে খেলার শুরুর এক মিনিটের মাথায় সংঘবদ্ধ আক্রমন থেকে মাগুরা জেলাদলের অধিনায়ক নিজামেন পাস থেকে চমৎকার হেড করে মাগুরা দলের পক্ষে শিতল প্রথম গোল করেন। এরপর ১২ মিনিটের মাথায় তিনি আরো একটি গোল করেন। মাগুরার পক্ষে বিদেশী খেলোয়াড় পেট্রি প্রথম আর্ধের ১৭ ও দ্বিতীয় আর্ধের ২ মিনিটে অরো দুটি গোল করেন। অন্যদিকে প্রথম আর্ধের ২০ ও দ্বিতীয় অর্ধের ১২ ও ১৯ মিনিটে দিদারুল এবং পলাশ একটি করে গোল করে মাগুরা জেলা দলকে ৭ গোলের লীড এনে দেন। তবে কুষ্টিয়া জেলার দলের পক্ষে রনি দ্বিতীয় আর্ধের ২২ মিনিটে দলের পক্ষে সান্তনা সূচক একটি গোল করেন।

মাগুরা দলের খেলোয়াড়েরা পুরো ম্যাচে এক চেটিয়া প্রাধান্য বিস্তার করে খেলেন। খেলা দেখতে গ্যালারীতে উপস্থিত দর্শকরা মাগুরা দলের খেলোয়ারদের গতিময় পাচিং ফুটবল ও দৃষ্ঠি নন্দন ডিবলিং দেখে মুগ্ধ হন।

ম্যাচের সেরা খেলোয়াড় নির্বাচিত হন মাগুরা দলের পেট্রি। তার হাতে পুরুস্কার তুলে দেন অর্থ মন্ত্রনালয়ের সচিব কাজী শফিকুল আজম।

রোববারে (০৭ জানুয়ারি) ম্যাচে মুখোমুখি নড়াইল ও মেহেরপুর জেলা দল।

যুব ও ক্রিড়া মন্ত্রালয়ের পৃষ্টপোষকতায় ইনডেক্স গ্রæপের সহযোগিতায় জেলা প্রশাসন এ টুর্নামেন্টের আয়োজন করেছে।

টুর্নামেন্টে খুলনা, যশোর, বাগেরহাট, সাতক্ষীরা, নড়াইল, মেহেরপুর, চুয়াডাঙ্গা, ঝিনাইদহ, কুষ্টিয়া ও স্বাগতিক মাগুরা জেলা দল অংশ নিচ্ছে।